কানাইঘাটে ডাকাতি মামলার আসামি গ্রেফতার,দুই লাখ টাকা উদ্ধার

জৈন্তাপুর প্রতিনিধি : জৈন্তাপুর উপজেলার সারীঘাট শাপলা ফিলিং স্টেশনে ২০লাখ টাকা ডাকাতির মামলায় পুলিশ অভিযান চালিয়ে আরও এক আসামীকে গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে ২ লাখ টাকাও। গ্রেফতার হওয়া ডাকাতের নাম শামীম আহমদ (৩৪)। তিনি কানাইঘাট উপজেলার বাউরভাগ ১ম খন্ড সোনাতন গ্রামের সিদ্দেক আলীর ছেলে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত সাড়ে ১০টায় কানাইঘাট থানা পুলিশের সহায়তায় কানাইঘাট বাজার থেকে তাকে আটক করে জৈন্তাপুর থানা পুলিশ। এসময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার বসত ঘরের খাটের মধ্য থেকে ডাকাতির ২লাখ টাকা উদ্ধার করা হয়।

এমন তথ্য জানিয়েছেন, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক। তিনি জানান, শামীমসহ এ ডাকাতির ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হলো। কানাইঘাট থেকে গ্রেফতারকৃত শামীমের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

উল্লেখ্য, ৪ আগষ্ট জৈন্তাপুর শাপলা ফিলিং স্টেশনে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলাও হয়। মামলার পর পুলিশ একজনকে আটক করে। তার স্বীকারোক্তি অনুযায়ী শামীম আহমদকে কানাইঘাট বাজার থেকে গ্রেফতার করা হয়।

Sharing is caring!

Loading...
Open