কানাইঘাটে আটককৃত ১৪ রোহিঙ্গাকে কুতুপালং ক্যাম্পে ফেরত পাঠানো হয়েছে

কানাইঘাটে আটককৃত ১৪ রোহিঙ্গাকে কক্সবাজারের উখিয়া থানাধীন কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে পুলিশ প্রহরায় তাদেরকে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে ফেরত পাঠানো হয়। এ বিষয়টি নিশ্চিত করেছেন কানাইঘাট থানার এসআই আবু কাওছার।

এদিকে রোহিঙ্গাদের সাথে আটককৃত এক দালাল ও মাইক্রোবাস চালকের বিরুদ্ধে মানবপাচার আইনে এসআই আবু কাওছার বাদী হয়ে মামলা দায়ের করেছেন।থানার মামলা নং-১৯ তারিখ ২৯-০৮-২০১৯।

এদিকে বুধবার(২৮ আগস্ট)দিবাগত গভীর রাতে কানাইঘাট উপজেলার দর্পননগর মমতাজগঞ্জ খেয়াঘাট থেকে ১৪ রোহিঙ্গাকে আটক করে পুলিশ।তাদের সাথে এক দালাল ও মাইক্রোবাস চালককেও আটক করা হয়।আটককৃত রোহিঙ্গারা হলেন- ফরিদ মিয়া(৫০)ছালেহা বেগম(৩৫),মীর জাহেদ(১২),মুজিবুল হক(৮),জাবুল হক(৪),আজিজুল হক(৩),মো.ওয়ারেজ(২৮),দেনোয়াজ বেগম(২৬),তছলিমা(৪),মস্তকিমা(০৩)

,মমতাজ বেগম(১৮),মো.শফিক(২৭),সৈয়দ আলম (৩০),কামাল হোসেন(৩০)।তাদের প্রত্যেকের বাড়ি মিয়ানমারের রাখাইন প্রদেশে।এছাড়া তাদের সাথে আটককৃত দালাল হলেন কিশোরগঞ্জের মো.নুরুল্লাাহ(২৪)এবং মাইক্রোবাস চালক কানাইঘাটের নারাইনপুর গ্রামের তজল্লুল রহমানের ছেলে আব্দুল মালিক(২৩)।বিজ্ঞপ্তি

0
Shares

Sharing is caring!

Loading...
Open