ওসমানীনগরে পৃথক মামলার ৪ আসামি গ্রেপ্তার

প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে পৃথক মামলার ৪ আসামিকে পৃথক অভিযানে গ্রেপ্তার করেছে ওসমানীনগর থানা পুলিশ। গত সোমাবার সন্ধ্যা ও রাতে এদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন-সাদিপুর ইউনিয়নের হলিমপুর গ্রামের আন্তাজুর রহমান চৌধুরী ছেলে ইমরুল চৌধুরী (২৯), দিগর গয়াসপুর গ্রামের আজমল আলীর ছেলে মামুনুর রশীদ মোহন, চাতলপাড় গ্রামের আইনুল্লাহর ছেলে মো. জাক্কুল মিয়া, সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার দক্ষিণ কমলাবাজার গ্রামের (বর্তমান চাতলপাড়) মৃত আব্দুস সত্তারের ছেলে শামছুল হক (৪৫)।

জানা যায়, ইমরুল চৌধুরীকে সোমবার সন্ধ্যায় সিলেট কোর্ট পয়েন্ট এলাকা থেকে নাশকতা ও পুলিশ এসল্ট মামলার অভিযোগে গ্রেপ্তার করা হয়। পুলিশ সুত্রে জানা যায়, তার বিরুদ্ধে একাধিক নাশকতা ও পুলিশ এসল্ট মামলা রয়েছে। মামলা নং-০৪, তারিখ ০৫/০/২/১৮। মামুনুর রশীদ মোহনকে সোমবার দিবাগত রাতে তাজপুর বাজার থেকে আটক করে পুলিশ। সে সিআর ১০৬ নং মামলার পলাতক আসামি।
অপরদিকে জাক্কুল মিয়া ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী। তার বিরুদ্ধে সিআর ৩৭৪/১৮ নং মামলা রয়েছে। সোমবার বিকাল ৫ টায় চাতলপাড় থেকে শামছুল হককে আটক করা হয়। তার বিরুদ্ধে সিআর ৪৭/১৮ মামলা নং রয়েছে।

পৃথক অভিযানে নেতৃত্বে দেন এসআই সুজিত চক্রবর্তী, এএসআই বিকাশ চন্দ্র দাস, এএসআই জগদিস চন্দ্র দাস ও এএসআই ইয়াসির আরাফাত চৌধুরী।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি (তদন্ত) এসএম মাইনুদ্দিন বলেন, আসামিদের মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open