প্লটের আবেদন প্রত্যাহার করে নিলেন রুমিন ফারহানা

সুরমা টাইমস ডেস্ক;:প্লট চেয়ে করা আবেদনপত্র প্রত্যাহার করে নিয়েছেন বিএনপির সংরক্ষিত নারী সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। মঙ্গলবার (২৭ আগস্ট) গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী বরাবর লেখা এক চিঠিতে তিনি প্লট চেয়ে করা আবেদনটি প্রত্যাহার করে নেন।

ওই চিঠিতে তিনি লিখেছেন, বিএনপির তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের অনুভূতির প্রতি পূর্ণ শ্রদ্ধা জানিয়ে আমার আবেদনটি প্রত্যাহার করে নিচ্ছি।

এ বিষয়ে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবীর খান বলেন, প্লটের আবেদন প্রত্যাহার করে নিয়ে যুগান্তকারী সিদ্ধান্ত নিয়েছেন রুমিন ফারহানা।

আবেদন প্রত্যাহারের বিষয়ে রুমিন ফারহানা বলেন, আমি ২৬ আগস্ট আবেদন প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছিলাম। দলের নেতাকর্মীরা আমার প্লটের আবেদনে কষ্ট পেয়েছেন, আমি সেদিনই প্রত্যাহার করে নিতাম। কিন্তু আমার নির্বাচনি এলাকায় থাকার কারণে তা পারিনি। সোমবার ঢাকায় এসে আজই মন্ত্রণালয়ে প্রত্যাহারপত্র পাঠিয়েছি।

তিনি জানান, মঙ্গলবার ব্যক্তিগত সহকারীকে দিয়ে মন্ত্রণালয়ে প্রত্যাহারপত্র পাঠান।

এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমি কোনও চাপে প্রত্যাহারপত্র দেইনি, আমার দলের নেতাকর্মীদের আবেগ, অনুভূতির প্রতি সম্মান দেখিয়ে তা করেছি।

গত ৩ আগস্ট গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিমের কাছে ঢাকার পূর্বাচল আবাসিক এলাকায় ১০ কাঠার প্লট চেয়ে আবেদন করেন রুমিন ফারহানা। তবে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার পর থেকে বর্তমান সংসদকে ‘অবৈধ’ বলে আসা রুমিনের প্লটের আবেদন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে ব্যাপক সমালোচনা শুরু হয়। প্লটের আবেদন নিয়ে সমালোচনা শুরু হলে বিএনপির শীর্ষ পর্যায় থেকে অবশ্য রুমিনকে নির্ভার থাকতে বলা হয়। তবে দলের তৃণমূলের নেতাকর্মী ও দলের একটি অংশে এ বিষয়ে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়।

Sharing is caring!

Loading...
Open

Close