হিন্দি ওয়েব সিরিজে বাংলাদেশের তন্নী

বিনোদন ডেস্ক :-ভারতীয় ওয়েব সিরিজে অভিনয় করেছেন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী ইসরাত তন্বী। তিনি মুম্বাই ভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠানের ‘থারকিস্তান’ নামের ওয়েব সিরিজে অভিনয় করেছেন। গত মাসেই এর শুটিং শেষ হয়েছে। তন্বী দেশে ফিরেছেন ১৪ আগস্ট।

তিনি জানান, বেশ ভালো একটি কাজ হয়েছে। অনেক দিন থেকেই নির্মাতা যোগদিপ ভাটিয়া যোগাযোগ করছিলেন। ব্যাটে-বলে হয়ে যাওয়ায় কাজটি করে ফেললাম। এবারই প্রথম হিন্দি ওয়েবে কাজ করলাম। এটি কমেডি ঘরানার ওয়েব সিরিজ। এতে মূল চরিত্রে আমি কাজ করেছি।
চলতি মাসের ৩১ আগস্ট ভারতীয় সব হিন্দি মিউজিক্যাল চ্যানেলে ‘সাদ্ধা ভি লে লো’ শীর্ষক গানটি প্রচার হবে দাবি করে কোঁকড়া চুলের আবেদনময়ী তন্বী বলেন, এ কারণে ওইদিন সেখানে থাকতে হবে।
ওয়েব সিরিজে তন্বী ছাড়াও আরো অভিনয় করছেন প্রবজত সিং, রুবি, রাঘব, রাভি, কৃতি সেন্ড্রিয়া। প্রাইমফ্লিক্স শীর্ষক চ্যানেলে দর্শকরা এটি দেখতে পাবেন।

ইসরাত তন্নী বলেন, এবারই প্রথম হিন্দি ওয়েব সিরিজে কাজ করছি। কমেডি ঘরানার ওয়েব সিরিজ এটি। এখানে মূল চরিত্রে আমি কাজ করছি।

ছোটবেলা থেকেই শোবিজের প্রতি আগ্রহ ছিল ইসরাত তন্নীর। ১৯৯৮ সালে প্রথম নতুন কুঁড়ি প্রতিযোগিতার সর্বশেষ আসরে যোগ দিয়েছিলেন লোকনৃত্য ও দেশাত্মবোধ গান শাখায়। এর ঠিক দশ বছর পর একটি সুন্দরী প্রতিযোগিতায়ও নাম লিখিয়েছিলেন তিনি। সেখান থেকে বিজ্ঞাপনে মডেল হিসেবে পরিচিতি পেয়েছিলেন এই মডেল। এরপর থেকে মিডিয়ার বিভিন্ন শাখায় ছুটে বেড়াচ্ছেন এই অভিনেত্রী।

Sharing is caring!

Loading...
Open