তাহিরপুরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে তরুণীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবকের নাম মিজানুর রহমান (২২)। সে উপজেলার বড়দল(উঃ) ইউনিয়নের শান্তিপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে। শনিবার রাত আনুমানিক ৭ টার দিকে মাহারাম গ্রাম থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার মাহারাম গ্রামের স্বামী পরিত্যক্তা এক তরণীকে (২২) বিয়ের আশ্বাস দিয়ে নির্জন স্থানে নিয়ে মিজানুর রহমান তাকে কয়েকবার ধর্ষণ করে। পরে ভিকটিম তাকে বিয়ের কথা বললে মিজানুর তালবাহানা শুরু করে। এক পর্যায়ে তরণী শনিবার বিকাল ৪টার দিকে তাহিরপুর থানায় বিষয়টি অবগত করলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে শান্তিপুর গ্রাম থেকে ধর্ষককে গ্রেপ্তার করে।

বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. আমির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ভিকটিমের লিখিত অভিযোগ পেয়ে দ্রুত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সকালে তাকে সুনামগঞ্জ কোর্ট হাজতে পাঠানো হবে।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, ভিকটিম বাদি হয়ে ধর্ষক মিজানুর রহমানের বিরুদ্ধে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। ভিকটিমকে মেডিকেল টেস্ট করানোর জন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open