ওসমানীনগরে মুক্তিযোদ্ধাদের মধ্যে ঈদ উপহার বিতরণ

ওসমানীনগর প্রতিনিধি:: প্রতি ঈদের ন্যায় ওসমানীনগরে মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের মধ্যে ভাবে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

শনিবার বার দুপুর আড়াইটার দিকে তাজপুর ডাক বাংলায় আনুষ্ঠানিকভাবে উপহার গুলো বিতরণ করা হয়। সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কামাল কণার সভাপতিত্বে এবং আবু আলা জুবায়ের আহমদ শাহীনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শফিকুর রহমান চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওসি এসএম আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ আবদুল বাছিত, মুক্তিযোদ্ধা পবিত্র মজুমদার, যুবলীগ নেতা সেলিম রেজা, মিলন আহমদ ও মঈনুদ্দিন মোহন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শফিক চৌধুরী বলেন, সামান্য একটি আয়োজনের মধ্য দিয়ে মুক্তিযোদ্ধাদের মিলন মেলা করাই আমার মূল উদ্দেশ্য। আমরা যারা যুদ্ধে যেতে পারিনি মুক্তিযোদ্ধাদ্ধের সাথে এই মিলন মেলা আমাদের সৌভাগ্য।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পিনাক পানি ভট্টাচার্য, হুসাইন আহমদ ছইল, লুৎফুর রহমান, প্রবাসী আবদুছ ছালিক, ফারুক মিয়া, মামুনুর রশিদ খলকু, মুকিত মিয়া, মঈনুল ইসলাম, মুক্তার খান, দিলদার আলী, যুবলীগ নেতা ডা. এনামুল হক প্রমূখ।

অনুষ্ঠানে উপজেলার ৮০জন মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের মধ্যে শফিকুর রহমানের ব্যক্তিগত পক্ষ থেকে কাপড় এবং নগদ টাকা উপহার হিসেবে প্রদান করা হয়।

Sharing is caring!

Loading...
Open