সুষমার মৃত্যু নিয়ে চুপ, হানিমুনের ছবি দিয়ে ট্রোলড নুসরাত

সুরমা টাইমস ডেস্ক:: গতকাল না ফেরার দেশে চলে গেছেন ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেত্রী সুষমা স্বরাজ। তাই দেশটির অনেক বাসিন্দাই শোক পালন করছেন। কিন্তু সাবেক পররাষ্ট্রমন্ত্রীর নিহতের ঘটনায় চুপ রয়েছেন নুসরাত। তার মৃত্যুতে সামাজিকে যোগাযোগমাধ্যমে কোনো ধরনের প্রতিক্রিয়া দেখাননি এ অভিনেত্রী। উল্টো এক বাচ্চাকে কোলে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করেছেন তিনি।

হানিমুন করতে মরিশাসে উড়ে গিয়েছেন নুসরাত জাহান। কয়েকদিন ধরেই হানিমুনের রোম্যান্টিক সব ছবি শেয়ার করছেন অভিনেত্রী। আর আজ তিনি এক বাচ্চাকে কোলে নিয়ে ছবি দিলেন। সেখানে দেখা যায়, এক বাচ্চাকে কোলে নিয়ে একমনে আদর করছেন তিনি। সোশাল মিডিয়ায় অনেকেরই প্রশ্ন যে, এ কার বাচ্চাকে কোলে নিয়ে আদর করছেন অভিনেত্রী?

এদিকে কেউ কেউ প্রশ্ন করেছেন, ‘এটা কি তোমার বাচ্চা?’ তো আবার কেউ লিখেছেন, ‘তোমারও হবে চিন্তা নেই।’

আসলে বাচ্চাকে আদর করতে সবারই ভালো লাগে। সেরকমই কোনো এক বাচ্চাকে কোলে নিয়ে আদর করছিলেন নুসরাত। এর মধ্যে দিয়ে কোনো ইঙ্গিত দিতে চাননি অভিনেত্রী। বরং ক্যাপশনে লিখেছেন, “সরলতার ছোঁয়া”।

তবে অনেকেই ছবিটিকে ভালোভাবে নিতে পারেননি। সুষমা স্বরাজের মৃত্যুর পরের দিন দেশ যখন শোকস্তব্ধ, সেই সময় নুসরতের এই ‘খুশি খুশি’ পোস্ট নিয়ে রীতিমতো ট্রোলড হতে হল অভিনেত্রীকে।

Sharing is caring!

Loading...
Open