দক্ষিণ সুরমায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্নামেন্টের পুরস্কার বিতরণ সম্পন্ন

বিদ্যালয় টুর্নামেন্টের পুরস্কার বিতরণ সম্পন্ন দক্ষিণ সুরমা উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্ট ২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান রোববার (২৮জুলাই) বিকালে উপজেলার কুচাই ইছরাব আলী স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষা কর্মকর্তা লুৎফুর রহমান ও এডভোকেট শামীম আহমদের যৌথ পরিচালনায় খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের এমপি, বাণিজ্য ও ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটির সদস্য ফজলুল করিম হেলাল, মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী শিক্ষা কর্মকর্তা মুসলিমা বেগম, কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান আনা, সাধারণ সম্পাদক আখতার হোসেন, ক্রীড়া সংগঠক আব্দুস সত্তার, উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু, লয়েছ আহমদ প্রমুখ।

খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে দাশপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন ও কান্দিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় রানার্স আপ হয়। বঙ্গমাতা গোল্ডকাপে দাউদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন ও সৈয়দ নুরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় রানার্স আপ হয়। খেলায় রেফারী দায়িত্ব পালন করেন আক্কাস উদ্দিন আক্কাই।

পরে প্রধান মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বিজয়ী শিক্ষার্থীদের হাতে চ্যাম্পিয়ান ও রানার্সআপ টফি তুলে দেন।প্রধান অতিথির বক্তব্যে মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বলেন, প্রাথমিক স্কুলের শিক্ষার্থীদের মানসিক ও শারীর উন্নয়ন সাধনে লেখাপড়ার পাশাপাশি ১৯০৯ সাল থেকে সরকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চালু হয়েছে। ফলে তৃণমূল থেকে ভাল খেলোয়াড় তৈরি হওয়ার পাশাপাশি শিক্ষার্থীদের শারীরিক বিকাশ ঘটছে। তিনি স্বাস্থ্য ঠিক রাখতে শিক্ষার্থীদের নিয়মিত খেলাধুলা অনুশীলন করার আহবান জানান।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open