ওসমানীনগরে ময়লা পরিষ্কার করলেন ইউএনও ও জনপ্রতিনিধিরা

ওসমানীনগর প্রতিনিধি:: ওসমানীনগরে মহাসড়কের পাশে জমে থাকা ময়লার স্তুপ পরিষ্কার করলেন ইউএনও, শিক্ষা কর্মকর্তা, জনপ্রতিনিধি ও শিক্ষার্থীরা। শনিবার সকালে দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে পরিচ্ছন্নতা অভিযান শুরু করে উপজেলা প্রশাসন।

এসময় গোয়ালাবাজারে সিলেট-ঢাকা মহাসড়কের পাশে জমে থাকা ময়লার স্তুপ ও ময়লা পানি পরিস্কারে সরাসরি অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্ত্তী, গোয়ালাবাজার ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুস সামাদ ও গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের এমন কাজ দেখে মুগ্ধ হন সাধারণ মানুষ। পরিচ্ছন্নতা কাজে ব্যবসায়ী, গ্রাম পুলিশ ও বাজার পরিচ্ছন্নকর্মীরা অংশ নেন। এসময় জীবানু নাশক পাউডার ও মশক নিধন ঔষধও ছিটানো হয়।

পরিচ্ছন্নতা অভিযানকালে উপস্থিত ছিলেন- বুরুঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান এমজি রাসুল খালেক, গোয়ালাবাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক তাজ উদ্দিন আহমদ, শিক্ষক মো. আনোয়ার হোসেন আনা, সাংবাদিক জয়নাল আবেদীন প্রমুখ।

এছাড়া গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় শিক্ষার্থীদের নিজের শিক্ষা প্রতিষ্ঠান ও বাড়ির আঙ্গীনা পরিস্কার রাখার সুফল সম্পর্কে ধারণা এবং ছেলে ধরা গুজব সম্পর্কে আলোকপাত করা হয়।

Sharing is caring!

Loading...
Open