সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভা


মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বেগম ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে নিয়ে যা”েছ। এ সরকার দেশের অর্থনীতিকে শক্তিশালী করেছে, মাথাপিছু আয় বৃদ্ধি করেছে, নিজস্ব অর্থায়নে বিভিন্ন বড় প্রকল্প বাস্তবায়ন করছে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় নারীবান্ধব। আওয়ামী লীগ সরকার তৃণমূল পর্যায়ে নারীর ক্ষমতায়ন নিশ্চিতকরণে কাজ করছে। নারীর ক্ষমতায়ন ও বিভিন্ন সামাজিক উন্নয়নে বাংলাদেশ অসামান্য সাফল্য অর্জন করেছে। এসকল অর্জন ধরে রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যেতে হবে।

সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল বৃহস্পতিবার বিকালে সিলেট সার্কিট হাউজে এ সভার আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, বর্তমানে একটি গোষ্ঠী পদ্মা সেতুতে মাথা লাগবে বলে গুজব ছড়িয়ে দেশকে অ¯ি’তিশীল করার পাঁয়তারা করছে। এসব গুজবে কান দেবেন না। কাউকে সন্দেহ হলে বা গণপিটুনি দেখলে পুলিশকে খবর দিতে হবে। প্রশাসনের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীদের এসব গুজব সম্পর্কে জনসচেতনতা তৈরি করতে হবে।

সিলেট জেলা মহিলা আওয়ামীগের সভাপতি আলহাজ¦সালমা বাছিতের সভাপতিত্বে এবং সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছমা কামরান ও সিলেট জেলার সাধারণ সম্পাদক কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানার যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, সিলেট মহানগর সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সংসদ সদস্য হাবিবা রহমান খান। বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগ নেত্রী মারিয়ান চৌধুরী মাম্মি, ডা. নাজরা, নাজনীন হোসেন, আছিয়া শিকদার, শামছুন নাহার মিনু, এ জেড রওশন জেবিন রুবা, জেসমিন আক্তার নীলু, হামিদা খান, নুরুন্নাহার হেনা, সালমা বেগম, খাদিজা বেগম, সাজনা সুলতানা হক চৌধুরী, রুমা রায় চক্রবর্তী, যুব মহিলী লীগ নেত্রী নাজনীন আক্তার কনা প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open