নগরের আখালিয়া ঝুলন্ত মায়ের লাশ, পাশে কাঁদছে দুধের শিশু


সুরমা টাইমস ডেস্কঃ সিলেট নগরের আখালিয়া করেরপাড়ায় ওলি সরকার (২৮) নামে দুই সন্তানের জননীর মরদেহ শয়নকক্ষের জানালার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। মায়ের মরদেহের পাশে বসে কাঁদছে দুই অবুঝ সন্তান।

জানালার সঙ্গে গলায় ফাঁস লাগানো থাকলেও নিহতের দুই হাঁটু খাটের সঙ্গে লাগানো ছিল। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার দুপুরে নগরের করেরপাড়ার বি-ব্লকের ২০ নম্বর বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সুনামগঞ্জের দিরাই উপজেলার আছিমপুর গ্রামের মনোরঞ্জন সরকারের মেয়ে ও রাতুল সরকারের স্ত্রী ওলি।

তিনি দুই কন্যাসন্তানের জননী। তার বড় মেয়ের বয়স সাত বছর ও ছোট মেয়ের ছয় মাস। মরদেহ উদ্ধারের সময় ছোট শিশুটি মায়ের দুধ খাওয়ার জন্য কান্না করছিল। তখন তার বড় বোন ছোট বোনের কান্না থামানোর চেষ্টা করছিল। একপর্যায়ে কান্না করতে করতে ঘুমিয়ে পড়ে দুধের শিশুটি।সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী রাতুল সরকারকে আটক করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open