গোলাপগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।শনিবার মধ্যরাতে সিলেট-জকিগঞ্জ সড়কের কৈলাশটিলা গ্যাস ফিল্ড ১নং লকেশনের সামনে চেকপোষ্ট বসিয়ে সিএনজি অটোরিকশাসহ তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন মোগলাবাজার থানার দক্ষিণ সুলতানপুর গ্রামের শরীফ মিয়ার ছেলে সাবেল আহমদ (৩৪), কুশিঘাট পালপাড়া এলাকার মৃত মোহন মিয়ার ছেলে জাহেদ আহমদ (৩০) ও কুচাই পশ্চিমভাগ আবাসিক এলাকার কামাল উদ্দিনের ছেলে সিএনজি অটোরিকশা চালক বুলবুল আহমদ (৩২)। তাদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং ২৬(০৭)২০১৯) দায়ের করেছে।

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে কৈলাশটিলা গ্যাস ফিল্ড ১নং লোকেশনের সামনে চেকপোস্ট বসিয়ে গোলাপগঞ্জ মডেল থানার উপ পরিদর্শক খান জালাল একদল পুলিশ নিয়ে তাদের আটক করেন।এসময় তাদের দেহ তল্লাশী করে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় তাদের ব্যবহৃত সিএনজি অটোরিকশা (সিলেট থ ১২ ২০৮১) জব্দ করা হয়।এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান মিজান জানান,আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। রোববার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open