বোরকা পরে ১০ম শ্রেণির ছাত্রীকে ছুরিকাঘাত


সাভারে ১০ম শ্রেণির এক ছাত্রীর গলায় ছুরিকাঘাত করেছে বোরকা পরা দুই যুবক। আহত অবস্থায় স্কুলছাত্রীকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বর্তমানে স্কুলছাত্রী আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

রোববার বিকেল ৫টার দিকে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়দের মাঝে ছেলেধরা আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা গুজবে কান না দিতে আহ্বান জানিয়েছে।পুলিশ জানায়, স্কুল ছুটির পর বাসায় ফিরছিল স্থানীয় একটি স্কুলের ১০ম শ্রেণির ওই ছাত্রী। পথিমধ্যে বোরকা পরা দুই যুবক স্কুলছাত্রীর কানের দুল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দেয় স্কুলছাত্রী। এ সময় স্কুলছাত্রীর গলায় ছুরিকাঘাত করে বোরকা পরা দুই যুবক।

তখন স্কুলছাত্রী চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় দুই যুবক। পরে স্কুলছাত্রীকে হেমায়েতপুরের জামালা ক্লিনিকে নিয়ে ভর্তি করা হয়। বর্তমানে সে আশঙ্কামুক্ত রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অজ্ঞাত ওই দুই যুবক ছিনতাইকারী। ছেলেধরা গুজবে কান দেবেন না কেউ। স্কুলছাত্রীকে ছুরিকাঘাতকারী দুই যুবককে গ্রেফতার করা হবে।

Sharing is caring!

Loading...
Open

Close