কানাইঘাটে রিকশা চালকের মৃত্যু নিয়ে রহস্য হত্যা না আত্মহত্যা?

সুরমা টাইমস ডেস্কঃঃ সিলেটের কানাইঘাট কবরস্থান থেকে আলমগীর (২২) নামে এক রিকশা চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার (১৯ জুলাই) দুপুরে স্থানীয় একটি কবরস্থান থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

তিনি আত্মহত্যা করেছেন নাকি কেউ হত্যা করে গাছের সাথে লাশ ঝুলিয়ে রেখেছে এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কানাইঘাট ঝিঙ্গাবাড়ী ইউপির তিনচটি নয়া গ্রামের আবুল হুসেনের ছেলে রিকশা চালক আলমগীর গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে সে তার নিজ বাড়ীতে রাতের খাবার খেয়ে ঘর থেকে বেরিয়ে যান। শুক্রবার সকালে আলমগীরের মা-বাবা তার ঘরের দরজা খোলা দেখেন এবং তাকে ঘরে না পাওয়ায় খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে সকাল সাড়ে ১০টার দিকে মা কুলসুমা বেগম তাদের পার্শ্ববর্তী নিজ দর্জিমাটি গ্রামের কবরস্থানের পূর্বপাশে একটি গাছের সাথে আলমগীরকে গলায় রশি লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

খবর পেয়ে সাড়ে ১২টার দিকে থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র সরকার একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশটি উদ্ধার করে সুরতাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য সিলেটের ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করেন।আলমগীরের বাবা রিকশা চালক আবুল হোসেন জানান,তার ছেলের সাথে কারো শত্রুতা নেই। সে কেন আত্মহত্যা করেছে এ ব্যাপারে তিনি সুনির্দিষ্ট কোন তথ্য দিতে পারেন নি।

লাশ উদ্ধারকারী সেকেন্ড অফিসার এস.আই স্বপন চন্দ্র সরকার জানিয়েছেন,প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আলমগীর আত্মহত্যা করেছে। ময়না তদন্তের রিপোর্টের পর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open