মোবাইল নাম্বার না পাওয়ায় দুই কলেজছাত্রীর উপর হামলা

প্রতিকী ছবি

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ সরকারি কলেজের এক ছাত্রীর সাথে প্রেম করতে মোবাইল নাম্বার চেয়ে নাম্বার না পাওয়ায় দুই কলেজছাত্রীর উপর হামলা করে ব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে হুমায়ুন মিয়া (২০) নামে কলেজের এক এইচএসসি পরীক্ষার্থী। আহত ছাত্রীরা হলেন মাসুমা (১৭) ও জনি (১৭)। তারা নবীগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

বৃহস্পতিবার বিকেলে বারো টায় ক্লাশ শেষে বাড়ী ফেরার পথে টমটমে উঠার সময় তাদের উপর এই হামলার ঘটনা ঘটে। হামলাকারী হুমায়ুন উপজেলার ৭নং করগাঁও ইউনিয়নের জন্তুরী গ্রামের হারুন মিয়ার ছেলে।

জানা গেছে, মাসুমাকে কলেজে দেখে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে মোবাইল নাম্বার চায় হুমায়ুন। কিন্তু তাতে রাজী না হওয়ায় কলেজ থেকে বাসায় যাওয়ার পথে টমটমে উঠার সময় তার উপর হামলা করে ব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন কলেজের অন্যান্য ছাত্ররা এগিয়ে আসলে হুমায়ূন পালিয়ে যায়।এ ব্যাপারে মাসুমার বাবা জানান, তার মেয়ে নাম্বার দিতে রাজি না হওয়ায় ও তাকে প্রত্যাখ্যান করায় হুমায়ূন ক্ষিপ্ত হয়ে এ হামলা করে পালিয়ে যায়। তিনি এর বিচার দাবি করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার কলেজ অধ্যক্ষের নিকট অভিযোগ জানালে কলেজ অধ্যক্ষ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন জানান, হুমায়ুনকে খোঁজা হচ্ছে। হামলার ঘটনা সরেজমিনে তদন্তের জন্য ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open