গোয়াইনঘাটে এ প্লাস না এলেও আশানরূপ ফলাফল করেছে সালুটিকর কলেজ

এইচএসসি, আলীম ও সমমানের পরীক্ষায় গোয়াইনঘাট থেকে ১৩৮৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৭১৫জন কৃতকার্য হয়েছে। এইচএসসিতে গোয়াইনঘাটে পাশের হার ৫১.৫১। এছাড়াও ৮০ জন পরীক্ষার্থী আলীম পরীক্ষায় অংশগ্রহণ করে ৫১ জন কৃতকার্য হয়েছে। আলীম পরীক্ষায় মোট পাশের হার ৬৩.৭৫%।

এদিকে গোয়াইনঘাটে ৮ কলেজ এবং ৩টি মাদ্রাসায় কোন এ প্লাস না এলেও আশানরূপ ফলাফল করেছে সালুটিকর কলেজ। সালুটিকর কলেজ থেকে ১৫৪জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১২০জন পরীক্ষার্থী কৃতকার্য হয়েছে। উক্ত কলেজে পাশের হার ৭৭.৯২%। এছাড়া গোয়াইনঘাট সরকারী কলেজ থেকে ৮৪৫জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৪৩৪ জন কৃতকার্য হয়েছে। রুস্তমপুর কলেজ থেকে ১১০জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৫০জন কৃতকার্য হয়েছে। আলীরগাঁও কলেজ থেকে ৮৪জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে ৩১জন কৃতকার্য্য হয়েছে। তোয়াকুল কলেজ থেকে ৮৫ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে ৪২ জন কৃতকার্য্য হয়েছে। পরগনা বাজার স্কুল এন্ড কলেজ থেকে ২১ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে ৫ জন কৃতকার্য হয়েছে।

হাজী সোহরাব আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে ৫০ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে ১১ জন কৃতকার্য্য হয়েছে। দশগাঁও নওয়াগাঁও স্কুল এন্ড কলেজ থেকে ৩৯ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে ২২জন কৃতকার্য্য হয়েছে। বারহাল আলীম মাদ্রাসা থেকে ১৫জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে ১৩জন কৃতকার্য্য হয়েছে। আঙ্গারজুর আলীম মাদ্রাসা থেকে ৬৩জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে ৩৮জন কৃতকার্য্য হয়েছে। বাউরভাগ হাওর আলীম মাদ্রাসা থেকে ২জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করলেও কেউ পাশ করেনি। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম উপরোক্ত ফলাফলের বিষয়টি নিশ্চিত করেন।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open