জড়িত থাকার প্রমাণ পাওয়ায় মিন্নি গ্রেপ্তার

সু

রমা টাইমস ডেস্ক ::বরগুনার আলোচিত রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার প্রমাণ পাওয়ায় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাত পৌনে ১০টায় এই তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার মারুফ হোসেন। তিনি বলেন, সকালে তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে আনা হয়েছিল। তাকে দিনভর জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে এই হত্যাকাণ্ডের সঙ্গে তার জড়িত থাকার সত্যতা পাওয়ায় গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে দুপুরে পুলিশ সুপার সংবাদ সম্মেলন করে বলেন, রিফাত শরীফ হত্যা মামলার এক নম্বর সাক্ষী মিন্নি।তাই তাকে আসামিদের শনাক্ত ও জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইন্সে নিয়ে আসা হয়েছে। এর আগে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনার মামলায় অভিযুক্ত আসামিদের আড়াল করতে তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছিলেন আয়েশা সিদ্দিকা মিন্নি।

তাকে গ্রেপ্তারের দাবিতে শ্বশুর দুলাল শরীফের করা সংবাদ সম্মেলনের পর রোববার নিজ বাড়িতে সাংবাদিকদের এসব কথা বলেন মিন্নি। গত ২৬শে জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাতকে কুপিয়ে হত্যা করে নয়ন বন্ড, রিফাত ফরাজী, রিশান ফরাজীসহ তার সহযোগীরা। এ ঘটনায় রিফাত শরীফের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের মূল আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা যায়।

Sharing is caring!

Loading...
Open