কুমিল্লায় আদালতে মামলার বিচারকার্য চলাকালে বিচারকের সামনেই খুন

সুরমা টাইমস ডেস্কঃ কুমিল্লায় একটি হত্যা মামলার বিচারকার্য চলাকালে বিচারকের সামনেই এক আসামির ছুরিকাঘাতে আরেক আসামি নিহত হয়েছে।সোমবার (১৫ জুলাই) সকাল সোয়া ১১টার দিকে কুমিল্লা সেশন জজ অতিরিক্ত-৩ আদালতের বিচারক ফাতেমা ফেরদৌসের আদালতে এ ঘটনা ঘটে। নিহত ফারুক (২৭) কুমিল্লার লাকসাম উপজেলার ওয়াহিদুল্লার ছেলে।

ওই আদালতের এপিপি অ্যাডভোকেট নুরুল ইসলাম জানান, মনোহরগঞ্জ উপজেলায় ২০১৩ সালের একটি হত্যা মামলার বিচারকাজ চলছিল। জামিনের থাকা মামলার দুই আসামি ফারুক ও হাসান (২৭) এদিন এজলাসে উপস্থিত ছিলেন। হঠাৎ হাসান তার সঙ্গে থাকা ছুরি বের করে ফারুককে আঘাত করে।

তিনি জানান, পরে ফারুককে দ্রুত উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিরা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই। হাসানের বাড়িও কুমিল্লার লাকসামে। সে পেশায় রাজমিস্ত্রি।ঘটনার পরপরই হাসানকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, হাসানের দাবি– ফারুকের কারণেই সে এই মামলায় জড়িয়েছে। আর তাই ক্ষোভ থেকে সে ফারুককে ছুরি মেরেছে বলে দাবি করেছে।

পুলিশ জানায়, হাসানের কাছ থেকে জব্দকৃত ছোরাটি গরু জবাই করার বড় ছোরা। পরিকল্পিতভাবে এই ছোরাটি নিয়েই সে সোমবার আদালতে হাজির হয়।

Sharing is caring!

Loading...
Open