বিয়ানীবাজারে ৮০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১,

সিলেটের বিয়ানীবাজার এলাকায় অভিযান চালিয়ে ৮০০ ইয়াবা ট্যাবলেটসহ নাজিম উদ্দিন (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বারইগ্রামের মোস্তফার ছেলে।বৃহস্পতিবার রাত ১১ টায় উপজেলার লাউতা ইউনিয়নের বারইগ্রাম সাকিনস্থ মেসার্স আয়েশা ফিলিং ষ্টেশনের সামনে বিয়ানীবাজার-বড়লেখা সড়কের ওপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তাঁর আরো দুই সহযোগী পালিয়ে যায়।

সহযোগীরা হল, বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর (নয়াটিলা) গ্রামের মৃত ফলিক আলী ছেলে নানু মিয়া (৩৮) এবং বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বারইগ্রামের আফতাব উদ্দিনের ছেলে রায়হান (৩২)।আটক নাজিম উদ্দিনসহ পলাতক নানু মিয়া ও রায়হান এবং মাদক ব্যবসায়ী আলতাফ হোসেনদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানার এসআই মো. কামরুল আলম বাদী হয়ে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক)/৪১ ধারায় মামলা দায়ের করেন।

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, অপরাধী যেই হোক না কেন তাকে আইনের আওত্তায় আনা হবে। মাদক নিমূর্লে সিলেট জেলা পুলিশ জিরো টলারেন্স নীতি অনুস্বরণ করছে। জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open