রিফাত হত্যাকাণ্ডের ৬ নম্বর আসামি রাব্বি আকন গ্রেফতার

সুরমা টাইমস ডেস্ক:: বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের ছয় নম্বর আসামি আল কাইয়ুম ওরফে রাব্বি আকনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার রাত পৌনে নয়টার দিকে রাব্বিকে গ্রেপ্তারের কথা জানালেও তাকে কোথা থেকে গ্রেপ্তার করা হয়েছে তদন্তের স্বার্থে তা জানায়নি পুলিশ। রাব্বি আকন বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া এলাকার মো. আবুল কালাম আজাদের ছেলে।

বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রাব্বি আকনকে গ্রেপ্তার কথা জানান পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

এ সময় পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, মামলার অগ্রগতি সন্তোষজনক। গত ২৬ জুলাই নির্মম হত্যাকাণ্ডটি ঘটার পর পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এজাহার নামীয় সাতজন (ছয়জন জীবিত) এবং তদন্তেপ্রাপ্ত সন্দিগ্ধ আসামি সাতজনসহ মোট ১৪ জনকে গ্রেপ্তার করে। এজাহারনামীয় গ্রেপ্তারকৃত তিনজন এবং তদন্তেপ্রাপ্ত সন্দিগ্ধ গ্রেপ্তারকৃত চারজনসহ মোট সাতজন আসামিকে ১৬৪ ধারায় জাবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত এজাহারনামীয় দুজন এবং তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ আসামি তিনজনসহ মোট পাঁচজন আসামিকে আদালতের অনুমতিক্রমে বিভিন্ন মেয়াদে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ এখনও এই মামলার এজাহারে বর্ণিত আসামিসহ সকল পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য সকল ধরণের কৌশল অবলম্বন করে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Sharing is caring!

Loading...
Open