ফটো সাংবাদিক নুরুলের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ফটো জার্নালিস্টের মানববন্ধন

ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সদস্য ও দৈনিক দিনকাল পত্রকার দায়িত্বরত কর্মকর্তা ফটো মো. নুরুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক মানববন্ধন অনুষ্টিত হয়।
মানববন্ধনে বক্তরা বলেন, ফটো সাংবাদিকরা দেশ ও সমাজের জন্য কাজ করে। তারা কারো প্রতিপক্ষ নয়। যেখানে অন্যায়, অত্যাচার সেখানে ফটো সাংবাদিকরা ছুটে যান। দেশ ও সমাজের বাস্তব চিত্র তুলে ধরেন ফটো সাংবাদিকরা।
তার পাশাপাশি মানবিক কাজেও ফটো সাংবাদিকরা এগিয়ে যান। অতিতেও অনেক উদাহারণ রয়েছে। গত বুধবারও মানবিক ঠানে এগিয়ে গিয়েছিলেন ফটো সাংবাদিক নুরুল তার উপর হামলা হয়েছে। এভাবে হামলা হলে মানুষ কিভাবে মানবিক কাজে এগিয়ে আসবে। দুষিদের দ্রুত গ্রেফতারের আহবান জানান বক্তারা।
সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো. দুলাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর দাসের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আতাউর রহমান আতা, সাবেক সভাপতি ও কার্যনির্বাহি কমিটির সদস্য আব্দুল বাতিন ফয়ছল, শেখ আশরাফুল আলম নাসির, সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সদস্য নাজমুল কবির পাভেল। মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শাহ মো. কয়েছ আহমদ, সহ সাধারণ সম্পাদক শেখ আব্দুল মজিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক আশকার আমিন লষ্কর রাব্বি, সদস্য আনিছ মাহমুদ, সৈয়দ রফিকুল ইসলাম সুজন, এ এইচ আরিফ, ইদ্রিইদ্রিছ আলী, এইচ এম শহীদুল ইসলাম। এছাড়া অন্যনাদের মধ্যে উপস্থিত ছিলেন সময় টেলিভিশনের ক্যামেরা পার্সন নওশাদ আহমদ, শ্যামল সিলেটের ফটো সাংবাদিক একরাম হোসেন, রেজওয়ান আহমদ, অসমিত অভি, কৃতিশ তালুকদার, কাওছার আহমদ প্রমূখ।-বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open