গোলাপগঞ্জ থেকে জাল নোট তৈরির ক্যামিকেলসহ ২ জন গ্রেপ্তার

সিলেটের গোলাপগঞ্জ থেকে জাল নোট তৈরির ক্যামিকেলসহ প্রতারক চক্রের ২ জন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯।সোমবার (১ জুলাই) রাত সাড়ে সাতটায় সিলেট জেলার গোলাপগঞ্জ থানাধীন ডামপাল সাকিন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের নাম গৌছ উদ্দিন (৫০) ও জুবেল আহমেদ (৪৯)। গৌছ উদ্দিন গোলাপগঞ্জ থানার ডামপাল গ্রামের মৃত মনোহর আলীর ছেলে ও জুবেল আহমেদ একই থানার আমুড়া দক্ষিণ পাড়া গ্রামের লোলাই মিয়ার ছেলে।

মঙ্গলবার (২ জুলাই) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আসামি গৌছ উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় ৩ টি এক হাজার টাকার জাল নোট, ৪ টি সাদা রং এর বোতল ও জাল নোট তৈরির বিভিন্ন প্রকার ক্যামিকেলসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়। মেজর মো. শওকাতুল মোনায়েম এর নেতৃতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানি, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক অভিযানে অংশগ্রহণ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, জাল নোট সমূহ বিভিন্ন জায়গায় অপরিচিত দোকানদারদের কাছে সরবরাহ করা হত। উদ্ধারকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামিদেরকে সিলেট জেলার গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

Sharing is caring!

Loading...
Open