হবিগঞ্জে কৃষি কর্মকর্তাকে মারপিট, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের লাখাইয়ে উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাইফুল ইসলামকে মারপিটের ঘটনায় বামৈ ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়ছে।

শুক্রবার (২৮শে জুন) রাতে লাখাই থানায় মামলাটি দায়ের করেন উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাইফুল ইসলাম। মামলায় ইউপি চেয়ারম্যান মামুনসহ বেশ কয়েকজনকে আসামি করা হয়।

মামলার বিষয়টি সিলেটভিউকে নিশ্চিত করেছেন লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন। তিনি বলেন- নির্যাতনের শিকার কৃষি কর্মকর্তা নিজেই শুক্রবার রাতে মামলা করেছেন। অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকসহ অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান চলছে।

তিনি মামলায় উল্লেখ করেন- অসহায়দের জন্য খাদ্য অধিদফতরের দেয়া বরাদ্ধ ইউপি চেয়ারম্যানের পছন্দের লোকদের না দেয়ায় তিনি কৃষি কর্মকর্তার উপর ক্ষিপ্ত হন। এরই জেরে গত বৃহস্পতিবার (২৭শে জুন) বিকেলে লাখাই উপজেলা পরিষদের গেটের সামনে ইউপি চেয়ারম্যান মামুন ও তার লোকজন সাইফুল ইসলামের উপর হামলা করে। এ সময় তারা সাইফুল ইসলামকে পিটিয়ে আহত করে। স্থানীয় লোকজন এগিয়ে এসে সাইফুল ইসলামকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

Sharing is caring!

Loading...
Open