কাজিরবাজার থেকে ২২ জুয়াড়ী আটক, অভিযান নেই তালতলায় বড় জুয়ার স্পটে


সুরমা টাইমস ডেস্কঃ সিলেট নগরের কাজির বাজার মাছের আড়ত সংলগ্ন জাহাঙ্গীরের জুয়ার বোর্ডে অভিযান পরিচালনা করে জুয়া খেলার বিভিন্ন সামগ্রীসহ ২২ জন জুয়ারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ । কিন্তু এর চেয়ে বড় জুয়ার স্পট নগরীর তালতলা সিনেমা হলের নিচে ওই জুয়ার বোর্ডে কোন অভিযান দেওয়া হচ্ছে না। যার ফলে তারা দিন দিন আরোও বেপরোয়া হয়ে উঠেছে।

বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার সময় মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার সঞ্জয় সরকারের নেতৃত্বে অন্যান্য অফিসার ও ফোর্সদের সহযোগিতায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, অভিযানে ২২ জন জুয়ারিকে আটক কালে তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত টালি খাতা, স্কেল, রেক্সিন পেপার, কার্বন পেপার, কলম, খাতা, জুয়া খেলার বিভিন্ন রংয়ের গুটি ও নগদ টাকা উদ্ধার করা হয়।

আটক জুয়ারিরা হলো রাজু আহমদ (৩৯), রুহেল খান (১৮), মো. সেলু মিয়া (৩৩), ছালেহ আহমেদ (২০), রাজন আহমদ (২৮), লিটন মিয়া (২২), শামীম আহমদ (৪৮), আব্দুল কাদির (৩৩), আব্দুর রহিম (৪০), জাহাঙ্গীর আলম (২৮), জসিম মিয়া (১৮), কবির আকন্দ (২৭), বাচ্চু মিয়া (৪৫), অজিত গৌড় (২৪), জাবেদ আহমদ (২৮), জয়নাল আবেদীন (৩৫), রমজান আলী (২৭), মাসুদ মিয়া (২৮), কাউছার আহমদ (২৭), তারেক আহমদ (১৮), পিন্টু শর্মা (৪৫), কছির মিয়া (৪০)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অফিসার ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো জেদান আল মুসা জানান, অবৈধ এ চক্রের হোতাসহ অপরাপর সদস্যদের গ্রেপ্তারের জন্য মহানগর ডিবি পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

Sharing is caring!

Loading...
Open