দাউদকান্দিতে যাত্রীবাহী বাস খাদে পড়ে ২ নারী নিহত

কুমিল্লার দাউদকান্দিতে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে দুই নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০জন যাত্রী।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার টামটা এলাকায় বৃহস্পতিবার বিকালে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, কুমিল্লার বুড়িচং উপজেলার মিথিলাপুর গ্রামের রওশন আরা (৬০) ও কুমিল্লা নগরীর মুরাদপুর এলাকার আনিকা আক্তার তাহসিন (২২)।
তাহসিন কুমিল্লার বেসরকারি মেডিকেল কলেজ সেন্ট্রাল মেডিকেল কলেজের ছাত্রী বলে জানা গেছে। কুমিল্লা ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নয়ন এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, কুমিল্লা থেকে ঢাকাগামী রয়েল এসি বাস টামটা এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

এদিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চান্দিনার বড় গোবিন্দপুরে ঢাকা থেকে ছেড়ে আসা হাজীগঞ্জগামী তিশা বাসের বেপোরায়া গতির কারনে ব্রেকফেল হয়ে আশংকাজনক ৩জন সহ আহত ৩০জন।
বিকেল প্রায় ৪.৪০ মিনিটে বেপোরায়া ভাবে চালানোর কারনে বাসটিকে দুর্ঘটনার কবলে পরতে হয়। প্রতোক্ষদর্শী কাজী সোহেল জানায়, গাড়িডা খুব তারাতারি আইতাছিলো । হঠাৎ দেহি ডাইন দিকের আইলেন এর উপরে উডাইয়া দিয়া বাম দিকে পইরা গেছে।

তখন আমরা দৌড়াইয়া আইছি। গাড়িতে থাকা এক যাত্রী জানান, ঢাকা থেকে ছেড়ে আসার পর বেপোরায়া গতির কারনে কয়েকবার এক্সিডেন্ট হইতে গিয়েও হয়নি, তারপরও তিনি গাড়ির স্পিড কমান নাই । আরেক যাত্রী কান্নাজড়িত কন্ঠে বলেন, ড্রাইভার খুব বাজে ভাবে গাড়ি চালাচ্ছিলো ।

উনি খুব দ্রুতগতি সহ এলিয়ে দুলিয়ে গাড়ি চালাচ্ছিলো । তাই এখন আমাদের এই অবস্থা । হাইওয়ে পুলিশের এস আই মামুন জানান, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে আসি এবং বাসের বেশিরভাগ যাত্রীকে আহত অবস্থায় দেখতে পেয়ে উপস্থিত জনতার সাহায্য নিয়ে হাসপাতেল পাঠাই ।

Sharing is caring!

Loading...
Open