কনস্টেবল নিয়োগে প্রতারক হতে সাবধান, ওসি আব্দুল আহাদ


বাংলাদেশ পুলিশে “ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)” পদে নিয়োগে প্রতারক হতে সাবধান করতে গণ সচেতনতামূলক প্রচারণার মাইকিং করলেন কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ।

জানা যায়, সিলেটের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর পক্ষে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ বুধবার সকাল ১১টায় কানাইঘাট থানা প্রাঙ্গন থেকে সিএনজি যোগে মাইকিং করে কানাইঘাট বাজার সহ পৌর শহরের বিভিন্ন স্থানে গণ সচেতনতামূলক প্রচারণা চালান। মাত্র ১০০টাকার চালান ও ৩টাকার ভর্তি ফরম সহ মোট ১০৩টাকায় আগামী ২৯ জুন সিলেট জেলা পুলিশ লাইন্স মাঠে শারীরিক পরীক্ষার মাধ্যমে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে লোক নিয়োগ প্রক্রিয়া শুরু হবে। পর্যায়ক্রমে লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণদের চ‚ড়ান্তভাবে নিয়োগ প্রদান করা হবে।

যোগ্য প্রাথীকে সম্পূর্ণ মেধার ভিত্তিতে নিয়োগ প্রদান করা হবে। টাউট, বাটপার, অসাধু ব্যক্তিদের প্রলোভনে পা না দিয়ে কোন প্রকার লেনদেন না করার জন্য অনুরোধ করা হয়। কোন ধরনের তদবির করলে প্রার্থীতা বাতিল করা হবে। কেউ ভ‚য়া সার্টিফিকেট ও সনদপত্র নিয়োগ বোর্ডের সামনে প্রদর্শন করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ব্যাগ ও মোবাইল নিয়ে কোন প্রার্থী মাঠে প্রবেশ করতে পারবে না। এছাড়াও কোন পুলিশ সদস্য অনিয়ম বা আর্থিক লেনদেনে জড়িত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে প্রচারণায় উল্লেখ করে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহŸান জানানো হয়।

প্রতারক হতে সাবধান থাকার জন্য সিলেট জেলা পুলিশের প্রচারনার অংশ হিসেবে মূলত এ গণ সচেতনতামূলক প্রচারণা মাইকিং করে উপজেলার বিভিন্ন স্থানে লিফলেট পৌঁছে দিচ্ছেন কানাইঘাট থানা পুলিশ। মাইকিং করার সময় ওসি আব্দুল আহাদের সাথে ছিলেন, থানার ওসি (তদন্ত) আনোয়ার জাহিদ, সেকেন্ড অফিসার এস.আই স্বপন চন্দ্র সরকার সহ পুলিশ অফিসারবৃন্দ।

Sharing is caring!

Loading...
Open