দায়িত্ব পালনের প্রথম কার্যদিবসেই চমক দেখালেন নবাগত পুলিশ সুপার

সুরমা টাইমস ডেস্কঃ দায়িত্ব পালনের প্রথম কার্যদিবসেই চমক দেখালেন নবাগত পুলিশ সুপার ফরিদ উদ্দিন। প্রথম কার্যদিবসেই জেলার সকল অফিসার্স ইনচার্জদের দায়িত্ব পালনে সরব থাকার নির্দেশনা প্রদান করেন। বিশেষ করে প্রবাসী অধ্যুষিত সিলেট অঞ্চলে ডাকাতি কার্যক্রমে প্রতিরোধে শক্ত অবস্থানে থাকার নির্দেশ প্রদান করেন তিনি।

এরই অংশ হিসেবে ঐদিনই ডাকাতি প্রতিরোধ করে পুলিশ। গেলো মঙ্গলবার সংঘবদ্ধ এক ডাকাত দলকে এভাবেই রুখে দেয় বিশ্বনাথ থানা পুলিশ। আটক করা হয় এক ডাকাতকে।

ওই দিন রাত সোয়া ১টায় সময় বিশ্বনাথ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে প্রীতিগঞ্জ বাজার অভিমুখে কুড়িখলা মসজিদ সংলগ্ন এলাকায় ডাকাতদের গ্রেফতারে অভিযান চালায়। এসময় ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। ডাকাতদের প্রতিরোধ করার জন্য পুলিশও পাল্টা গুলি ছুড়ে। পাল্টা পাল্টি গোলা গুলিতে আন্ত:জেলা ডাকাত সর্দার আকুল মিয়া (২৮) গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে পড়ে যায়। আহত অবস্থায় পুলিশ তাকে গ্রেফতার করে ।

এসময় ঘটনাস্থল থেকে ১ টি পাইপগান,২ রাউন্ড কার্তুজসহ ডাকাতি কাজে ব্যবহ্রত অন্যান্য মালামাল উদ্ধার করে।এই ঘটনায় এসআই দেবাশীষ শর্মা সহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছে। আহত পুলিশ সদস্য সহ ডাকাত সর্দার আকুল মিয়া পুলিশ প্রহরায় এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Sharing is caring!

Loading...
Open