চিঠি নিয়ে নিজেকে নির্দোষ দাবি..দুপুরে সংবাদ সম্মেলন; রাতে আটক

সুরমা টাইমস ডেস্কঃ মৌলভীবাজার-৪ আসনের টানা ছয়বারের এমপি উপাধ্যক্ষ মো.আব্দুস শহীদকে হত্যার ষড়যন্ত্রের চিঠি নিয়ে নিজেকে নির্দোষ দাবি করে সংবাদ সম্মেলন করার ৮ ঘন্টা পর কমলগঞ্জ উপজেলার দরগাহ পুর গ্রামের বাসিন্দা তাজুল ইসলাম লুলু কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তাকে থানায় নিয়ে গেছে। আজ রাত পৌণে নয়টারদিকে মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ মৌলভীবাজার শহর থেকে তাকে আটক করে বলে জানিয়েছেন শ্রীমঙ্গল থানার পরিদর্শক তদন্ত সোহেল রানা।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো.আব্দুস ছালেক মুঠো ফোনে বলেন,‘যেহেতু তাজুল ইসলাম লুলু নিজেকে নির্দোষ দাবী করে আজ দুপুরে সংবাদ সম্মেলন করে বিভিন্ন বক্তব্য তুলে ধরেছেন তাই তাকে চিঠির বিষয়বস্তু নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের প্রয়োজন। তাই তাকে থানায় নিয়ে আসা হচ্ছে।

এদিকে তাজুল ইসলাম লুলু আজ বুধবার দুপুরে সাংবাদিকদের বলেছিলেন, ‘জীবন ও জীবিকার তাগিদে ছোট একটি ব্যবসা পরিচালনা করছেন ও তার সাথে কারো পূর্ব শত্রুতা বা বিরোধ নেই’। লিখিত বক্তব্যে বলেন, স্থানীয় সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদকে হত্যার চিঠির ষড়যন্ত্রকারী হিসেবে তাঁর নাম ব্যবহার করা ও তাকে আইএসআই এর সংগঠক বলার প্রতিবাদে তিনি এই সংবাদ সম্মেলন করেছেন।

ইতিামধ্যে হত্যার হুমকির বিষয়টি কয়েকটি মুদ্রণ,অনলাইনসহ সোস্যাল মিডিয়াতে তাকে ও তার ব্যবসা প্রতিষ্ঠানকে জড়িয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। তাজুল জানান, ওই উড়োচিঠি তাঁকে ফাঁসানোর জন্য তাঁর শত্রুপক্ষ এই ষড়যন্ত্র করছে। তাজুল উড়োচিঠির বিষয়ে প্রকৃত সত্য ঘটনা উদঘাটনের দাবি জানান।

Sharing is caring!

Loading...
Open