বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান স্কলার্সহোম’র শিক্ষার্থী ‘অসুস্থতার’ তদন্তে কমিটি

সুরমা টাইমস ডেস্কঃ সিলেট নগরীর বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান স্কলার্সহোম’র শিবগঞ্জ ক্যাম্পাস থেকে গত সোমবার (১৭ জুন) চতুর্থ শ্রেণীর ছাত্র ফাবিয়ান আলম চৌধুরী (১০) কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়।এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে হাফিজ মজুমদার ট্রাস্ট।
স্কলার্সহোম এই ট্রাস্টেরই প্রতিষ্ঠান।

বুধবার বিকেলে হাফিজ মজুমদার ট্রাস্টের জরুরী সভায় এ কমিটি গঠন করা হয়। স্কলার্সহোম’র মেজরটিলা ক্যাম্পাসের অধ্যক্ষ নাজমুল বারী আনসারীকে প্রধান করে গঠিত এই কমিটিতে সাপ্লাই শাখার অধ্যক্ষ আখতারী বেগম ও শিবগঞ্জ শাখার অধ্যক্ষ প্রাণবন্ধু বিশ্বাসকে সদস্য হিসেবে রাখা হয়েছে।৩ দিনের মধ্যে ফাবিয়ানের ‘অসুস্থ হওয়ার কারণ’ খোঁজে বের করে ট্রাস্টকে জানাতে বলা হয় এই কমিটিকে।
ট্রাস্ট সদস্য ভানুলাল দাস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১৭ জানুয়ারি ফাবিয়ান চৌধুরীর স্কুলের ৫ম তলার ছাদ থেকে পড়ে যায়, স্কলার্সহোম’র একাধিক শিক্ষক ঘটনার দিন এমনটি জানিয়েছিলেন বলে সিলেটটুডে টোয়েন্টিফোরকে জানান ফাবিয়ানের বাবা ফার্হিম আহমদ চৌধুরী।

স্কুল থেকে মুমুর্ষ অবস্থায় এনে তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে তাকে নিয়ে যাওয়া হয় ঢাকার গ্রীণ লাইন হাসপাতালে। সেখানে লাইফসাপোর্টে রয়েছে ফাবিয়ান।

স্কলার্সহোম’র শিবগঞ্জ শাখার অধ্যক্ষ প্রাণবন্ধু দাশও জানিয়েছেন, ঘটনার দিন তাকেও ফাবিয়ানের ছাদ থেকে পড়ে যাওয়ার কথা বলেছিলেন এক শিক্ষক।তবে শরীরে জখমের কোনো চিহ্ন না থাকায় ফাবিয়ানের ছাদ থেকে পড়ে যাওয়ার সন্দেহ প্রকাশ করেছেন তার বাবা ফার্হিম আহমদ চোধুরী ও অধ্যক্ষ প্রাণবন্ধু।যদিও বুধবার হাফিজ মজুমদার ট্রাস্টের পক্ষ থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করা হয়- সোমবার দুপুরে ক্যাম্পাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ফাবিয়ান।

হাফিজ মজুমদার ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ও একাডেমিক কাউন্সিলের প্রধান কবির এইচ চৌধুরীর সভাপতিত্বে ট্রাস্টের এই সভায় ট্রাস্ট সচিব লোকমান আহমদ চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open