গোলাপগঞ্জে র‍্যাব পরিচয়ে এক ব্যক্তিকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টার অভিযোগ

সিলেটের গোলাপগঞ্জে র‍্যাব পরিচয়ে রেজাউল ইসলাম (৩২) নামের এক ব্যক্তিকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টার অভিযোগ উঠেছে। বুধবার (১৯ জুন) সকাল ১০টার দিকে দক্ষিণ রায়গড় গ্রামে এ ঘটনাটি ঘটেছে বলে জানা যায়। এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় রেজাউল ইসলাম একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

রেজাউল ইসলাম উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ রায়গড় গ্রামের সাজিদ আলীর পুত্র।

রেজাউল ইসলাম জানান, সকাল ১০টার দিকে আমি বাড়িতে ছিলাম। এসময় দক্ষিণ কানিশাইল গ্রামের মৃত মছন মিয়ার পুত্র আব্দুল আজিজ (৪২) আরো অজ্ঞাত ৪জন লোক নিয়ে এসে বলে এরা র‍্যাবের লোক। তোমাকে জিজ্ঞাসাবাদের জন্য তারা নিয়ে যাবে। আমি তাদের পরিচয়পত্র দেখাতে বলে এবং কিসের জন্য আমায় জিজ্ঞাসাবাদ করা হবে জানতে চাই। এসময় জোর করে আমায় তুলে নিয়ে যেতে চাইলে এলাকাবাসী জড়ো হয়ে তাদের বাধা দেয়। পরে তারা সুযোগ বুঝে দুটি মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

এ বিষয়ে অভিযুক্ত আব্দুল আজিজের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমায় ৪জন লোক র‍্যাব পরিচয় দিয়ে রেজাউল ইসলামের বাড়ি কোথায় জানতে চায়। এসময় তারা বাড়ি দেখাতে সাথে নেয়। এ বিষয়ে আমি কিছু জানিনা। এরা কারা তাও আমার জানা নেই।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান মিজানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। থানার উপ পরিদর্শক (এসআই) কামাল আহমদে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়ে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open