দৈনিক ‘একাত্তরের কথা’ পরিবারের ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিতব্য সিলেট অঞ্চলের প্রথম ট্যাবলয়েড দৈনিক ‘একাত্তরের কথা’ পরিবারের ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার নগরীর পূর্ব মীরাবাজারের একটি অভিজাত হোটেলের কনফারেন্সরুমে আয়োজিত ইফতার মাহফিলে একাত্তরের কথা পরিবারের সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।এরআগে বিকাল ৫ টায় একাত্তরের কথা প্রকাশ উপলক্ষ্যে গুরুত্বপূর্ণ আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সিলেটের প্রখ্যাত সাংবাদিক ও একাত্তরের কথার সম্পাদক চৌধুরী মুমতাজ আহমদের সভাপতিত্বে ও বার্তা সম্পাদক সাঈদ চৌধুরী টিপুর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন একাত্তরের কথার প্রকাশক, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুল।এসময় তিনি বলেন, ‘দৈনিক একাত্তরের কথা হবে সিলেট বিভাগের কোটি মানুষের আস্থার নাম। সমাজের উন্নয়ন, সম্ভাবনা, সমস্যা, অন্যায়, দুর্নীতিসহ সবখবর একাত্তরের কথা প্রকৃতভাবেই তুলে ধরবে। সমাজের কোন রাঘববোয়ালকে ছাড় দিবে না একাত্তরের কথা। তেমনি সমাজের নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতেও পিছপা হবে না।’সভাপতির বক্তব্যে সম্পাদক চৌধুরী মুমতাজ আহমদ বলেন, ‘অসংখ্য সংবাদপত্রের ভিড়ে একাত্তরের কথার আগমন নিঃসন্দেহে আনন্দের বার্তা।

সেই বার্তাকে আরোও অর্থবহ করে তুলতে কর্তৃপক্ষ যোগ্য ও মেধাবী একদল গণমাধ্যমকর্মীকে আমার সাথে যুক্ত করে দিয়েছেন। আমরা যথেষ্ট আশাবাদী। একাত্তরের কথা সংবাদপত্রজগতে নতুনমাত্রা যোগ করবে বলে আমাদের বিশ্বাস।’বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজসেবক ও ব্যবসায়ী আমির হোসেন খোকন; একাত্তরের কথার নির্বাহী সম্পাদক মঈন উদ্দিন।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ন্যাশনাল ডেস্ক ইনচার্জ আনন্দ সরকার, ম্যানেজমেন্ট ইনচার্জ মোহিদ হোসেন, চিফ রিপোর্টার মিসবাহ উদ্দীন আহমদ ও চিফ ফটোগ্রাফার এস এম সুজন।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন অনলাইন ইনচার্জ মুহা. জাহাঙ্গীর হোসাইন, স্টাফ রিপোর্টার এনামুল কবীর ও দিব্য জ্যোতি সী, ফটোগ্রাফার মিঠু দাস জয়, স্টাফ রিপোর্টার নাবিদ হাসান, জিকরুল ইসলাম, এমসি কলেজ প্রতিনিধি আজহার উদ্দিন শিমুল,কম্পিউটার ইনচার্জ আবদুল লতিফ, সার্কুলেশন ম্যানেজার শীতল বৈদ্য, সহকারী বিজ্ঞাপন ব্যবস্থাপক সালমা বেগম, হিসাবরক্ষক খাদিজা আক্তার, রিসিপসনিস্ট ফাহমিদা আক্তার ও ময়না আক্তার, অফিস সহায়ক রাহী ও হেলাল।

প্রসঙ্গত, আসন্ন ঈদুল ফিতরের পরপরই আনুষ্ঠানিক প্রকাশনার প্রস্তুতিতে রয়েছে একাত্তরের কথা।বন্দরবাজারস্থ রংমহল টাওয়ারের ৫ম তলায় একাত্তরের কথার কার্যালয়ে সংবাদপত্রসংক্রান্ত যেকোনো প্রয়োজনে যোগাযোগ করা যাবে।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open