জিনের বাদশা খেলাফত মজলিস নেতা হাফিজকে গ্রেফতার করেছে পুলিশ

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুরে জিনের বাদশা মামলার ঘটনায় খেলাফত মজলিস নেতা হাফিজ এনামুল হাসানকে (৪৫) গ্রেফতার করেছে থানা পুলিশ।

তিনি জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গোয়ালগাঁও গ্রামের মৃত আরজু মিয়ার ছেলে।

জানা গেছে, শুক্রবার রাতে সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার (সার্কেল) মাহমুদুল হাসান চৌধুরী, জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী ও থানার এসআই হাবিবুর রহমান পিপিএম এর নেতৃত্বে পুলিশ দল অভিযান চালিয়ে হাফিজ এনামুল হাসানকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে শনিবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করেন।

উল্লেখ্য, জিনের মাধ্যমে ১৫০০ কোটি টাকা পাওয়ার লোভে সাড়ে ৩ কোটি টাকা খুইয়ে অবশেষে জগন্নাথপুর থানায় ক্ষতিগ্রস্ত জমিয়ত নেতা উপজেলার মকরমপুর গ্রামের বাসিন্দা মাওলানা ইমরান আহমদ বাদী হয়ে ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

মামলার প্রধান আসামী কথিত জিনের বাদশা কামরুল ইসলাম সহ ৩ আসামীকে গ্রেফতার করা হয়। যদিও এ মামলার আসামী হাফিজ এনামুল হাসান নন। অবশেষে থানায় গ্রেফতারকৃত আসামীদের দেয়া তথ্যের ভিত্তিতে হাফিজ এনামুল হাসানকে গ্রেফতার করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান পিপিএম জানান।

মামলার বাদী জমিয়ত নেতা মাওলানা ইমরান আহমদ বলেন, হাফিজ এনামুল হাসান হচ্ছেন জিনের বাদশা চক্রের মুল হোতা। তাকে যেন ছাড় দেয়া না হয়। তবে হাফিজ এনামুল হাসান এসবের সাথে জড়িত নন এবং ষড়যন্ত্রের শিকার বলে এনামুল হাসানের পরিবারের লোকজন দাবি করেছেন।

Sharing is caring!

Loading...
Open