শফিক ও মানিক মিয়ার শয্যাপাশে পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃঃ অসুস্থ সিলেটের আওয়ামী লীগ নেতা আ ন ম শফিক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতা মানিক মিয়ার চিকিৎসার খোঁজখবর নিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। শুক্রবার সিলেট এসে এই দুই নেতার বাসায় গিয়ে তাঁদের খোঁজখবর নেন মন্ত্রী।

শুক্রবার মাত্র ৮ ঘন্টার সফরে সিলেটে আসেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। শুক্রবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি সিলেট এসে পৌঁছান।

এরপর সকাল দশটায় নগরের আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে যোগ দেন।

অনুষ্ঠান শেষ করেই ড. এ কে আব্দুল মোমেন ছুটে যান সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নেতা আ ন ম শফিকুল হকের উপশরহস্থ বাসায়। এ সময় মোমেন তার চিকিৎসার খোঁজখবর নেন এবং আশু সুস্থতা কামনা করেন। এরপর দুপুর ১২টায় ড. মোমেন যান বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়ার বাসায়। অসুস্থ মানিক মিয়ার শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজ নেন তিনি।

অসুস্থ নেতাদের বাসায় যাওয়ার সময় তার সঙ্গে ছিলেন, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেসা হক, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, জেলা পরিষদের সদস্য শামীম আহমদ প্রমুখ। এরপর দুপুর ১২টা ৩৫ মিনিটে পররাষ্ট্রমন্ত্রী ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করেন।

Sharing is caring!

Loading...
Open

Close