ইমজার বর্ষপঞ্জির মোড়ক উন্মোচন


ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজা কর্তৃক প্রকাশিত ১৪২৬ বঙ্গাব্দের বর্ষপঞ্জির মোড়ক উন্মোচন করা হয়েছে।
রোববার বিকেলে ইমজা কার্যালয়ে সিলেটে কর্মরত সাংবাদিকদের নিয়ে এ মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দেয়ালপঞ্জিকা প্রকাশনার পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান রিফাত এন্ড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ সিদ্দিকি শুভ,ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি আল-আজাদ,সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর,আব্দুর রশিদ রেনু,ইমজার সাবেক সভাপতি মঈনুল হক বুলবুল ও আশরাফুল কবির।

ইমজার সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইমজার সাবেক সাধারণ সম্পাদক সজল ছত্রী ও দেবাশীষ দেবু।

সর্বস্তরে বাংলাভাষার প্রচলন ও বাংলাভাষার চর্চাকে ত্বরান্বিত করতে ১৪১৮ বঙ্গাব্দ থেকে নিয়মিত বাংলাসনের বর্ষপঞ্জি প্রকাশ করে আসছে ইমজা। এবারের বষপঞ্জি ইমজার নবম প্রকাশনা। ভবিষ্যতে এ প্রকাশনা অব্যাহত রাখতে চায় ইমজা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,ইমজার কোষাধ্যক্ষ মারুফ আহমদ,ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক টুনু তালুকদার,ইমজার সদস্য প্রত্যুষ তালুকদার,গোপাল চন্দ্র বর্ধন,নাজমুল কবির পাবেল, আহমাদ সেলিম,শফি আহমদ,হাসান সিকদার সেলিম,সাইমুম আনজুম ইভান,কমলজিৎ শাওন,অনিল পাল,মাধব কর্মকার, জাকারিয়া মোহাম্মদ,হুসাইন আজাদ.শুভ্র দাস রাজন,কাইয়ুম উল্লাস,এ এম রুবেল ও ফটো সাংবাদিক মামুন হোসেন ও অসমিত নন্দী অভি।বিজ্ঞপ্তি

Loading...