এসএমপি’র মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত


অদ্য ০৯/০৪/২০১৯খ্রিঃ সকাল ১০.০০ ঘটিকায় এসএমপি’র পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত কল্যাণ সভায় মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ গোলাম কিবরিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকল পুলিশ সদস্যদের কল্যান সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করেন এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

তিনি বলেন ভাল কাজ করলে যেমন পুরস্কৃত করা হয় তেমনি খারাপ কাজ করলে তার শাস্তি পেতে হবে। এছাড়াও তিনি সকল পুলিশ সদস্যদের সেবার মানসিকতা নিয়ে দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন।

অপরদিকে ১১.৩০ ঘটিকায় এসএমপি’র সদর দপ্তর নাইওরপুলে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।
মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব পরিতোষ ঘোষ সহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ সহ র‌্যাব-৯ এর প্রতিনিধি, টুরিস্ট পুলিশের প্রতিনিধি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধি, হাইওয়ে পুলিশের প্রতিনিধি, ওসমানী বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের প্রতিনিধি, পিবিআই সিলেট এর প্রতিনিধি ও সি.আই.ডি সিলেট এর প্রতিনিধি উপস্থিত ছিলেন। উক্ত সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং সিলেট শহরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় সেটা নিশ্চিত করার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার মহোদয়। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলার‌্যান্স ঘোষণা করেন এবং মাদকদ্রব্য উদ্ধার জোরদার করার জন্য করার জন্য সকলের প্রতি আহব্বান জানান ।

এছাড়াও ১লা বৈশাখ যাতে নগরবাসী সুন্দরভাবে উদ্যাপন করতে পারে সেজন্য সকল পুলিশ সদস্যকে সতর্কতার সহিত দায়িত্ব পালনের জন্য নির্দেশনা প্রদান করেন। উক্ত সভায় মার্চ/২০১৯খ্রিঃ মাসের ভালো কাজের জন্য এসএমপি’র এসআই/মোঃ মজিবুর রহমান, এয়ারপোর্ট থানা, এসআই/ রাজিব কুমার রায়, শাহপরাণ (রহঃ) থানা, সার্জেন্ট/ নুরে আলম সিদ্দিকী, ট্রাফিক বিভাগ, এএসআই/অঞ্জন কুমার দাশ, জালালাবাদ থানা, এএসআই/ ৩৩৭ সেলিম মিয়া, শাহপরাণ (রহঃ) থানা, এএসআই/৪৬৭মোঃ আজদু মিয়া, ডিবি কে ডাকাতি মামলার আসামী গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায় করার জন্য পুরস্কৃত করা হয়।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open