নিজের জীবন বাজি রাখা ফায়ার কর্মী রানাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হয়েছে

সুরমা টাইমস ডেস্ক: অন্যের জীবন বাঁচাতে নিজের জীবন বাজি রাখা ফায়ার কর্মী সোহেল রানাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হয়েছে।

বনানীর এফআর টাওয়ারের অগ্নিনির্বাপণকালে কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানা গুরুতর আহত হয়।

প্রধানমন্ত্রীর সহায়তায় উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টায় এয়ার অ্যাম্বুলেন্সে তাকে সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালের উদ্দেশে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার বলেন, আহত ফায়ারম্যান সোহেল রানাকে দেখাশোনা করার জন্য ফতুল্লা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফ তার সঙ্গে রয়েছেন।

জনগণের সেবায় নিজের জীবন বাজি রেখে কাজ করা ফায়ারম্যান সোহেল রানার দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছে তার পরিবার এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের সদস্যরা।

গত ২৮ মার্চ বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৬ জন নিহত এবং ৭১ জন আহত হন। এদিন কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানা ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উঁচু ল্যাডার (মই) দিয়ে আগুন নেভানো ও আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার কাজ করছিলেন।

উদ্ধার কাজের এক পর্যায়ে সোহেলের শরীরে লাগানো নিরাপত্তা হুক মইয়ের সঙ্গে আটকে যায়। এ সময় মই থেকে পিছলে পড়ে বিপজ্জনকভাবে ঝুলে পড়েন তিনি এবং তার একটি পা ভেঙে যায়। সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার চিকিৎসা চলছিল।

Sharing is caring!

Loading...
Open