তাহিরপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ,ভোট স্থগিত

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দীঘলবাক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আধিপত্য বিস্তার নিয়ে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে।

রোববার (১০ই মার্চ) সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয় দীঘলবাক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে।দুপুর ১২টার দিকে কেন্দ্র দখল নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী করুনাসিন্ধু চৌধুরী বাবুল ও স্বতন্ত্র প্রার্থী আনিসুল হকের লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড কাঁদানে গ্যাস ছুঁড়ে পুলিশ।

তবে সংঘর্ষ থামলেও এলাকায় বিরাজ করছিল উত্তেজনাকর পরিস্থিতি। এমতাবস্থায় ভোট গ্রহণ সাময়িক বন্ধ রাখেন নির্বাচন কর্মকর্তারা।পরিস্থিতির উন্নতি না হওয়ায় বেলা আড়াইটার দিকে ওই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করে দেয়া হয় বলে জানান উপজেলা রিটার্নিং ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম।

এদিকে একই উপজেলার কড়ইগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেও দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ চার রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে বলে জানান তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দন কান্তি ধর।

Sharing is caring!

Loading...
Open