সাড়ে ৩ ঘন্টায় মাত্র ১০ ভোট

বিশেষ প্রতিবেদক: সুনামগঞ্জের দিরাই উপজেলার নরোত্তম নারী ভোটকেন্দ্রে ভোটারের উপস্থিতি নেই বললেই চলে।

সাড়ে ৩ ঘণ্টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোট দিতে এসেছেন মাত্র ১০ জন। এ প্রতিবেদ কে

এমনটাই জানিয়েছেন সহকারী প্রিজাইডিং অফিসার জসিমউদ্দিন।

এই হারে ভোট চলতে থাকলে সারাদিনে ব্যালট বাক্সে ৩০ শতাংশ ভোট জমা পড়বে না বলে সংশয় প্রকাশ করেছেন কেন্দ্রটির নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার জানিয়েছেন, এই কেন্দ্রে ভোটারের সংখ্যা ২৫৮৮ জন। সকাল ৮টা থেকে ভোট দেওয়া শুরু হলেও এখন পর্যন্ত ১০ জনের মতো ভোট দিয়েছেন।

দিরাই উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করছেন ৪ জন। তারা প্রত্যেকেরই স্থানীয় আওয়ামী লীগ নেতা।

এদের মধ্যে নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী হলেন প্রদীপ রায় আর বাকি তিনজন বিদ্রোহী প্রার্থী।

বিদ্রোহী প্রার্থীদের মধ্যে আনারস প্রতীক নিয়ে লড়ছেন স্থানীয় আওয়ামী লীগের প্রবীণ নেতা আলতাফউদ্দিন, ঘোড়া প্রতীক নিয়ে রঞ্জন রায় এবং মটরসাইকেল প্রতীকে লড়ছেন মঞ্জুর আলম চৌধুরী।

রোববার পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ৭৮ উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়। সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোটগ্রহণ চলবে একটানা বিকাল ৪টা পর্যন্ত।

রোববার পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ৭৮ উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়। সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোটগ্রহণ চলবে একটানা বিকাল ৪টা পর্যন্ত।

৭৮ উপজেলায় চেয়ারম্যান পদে ২০৭, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩৮৬ ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ২৪৯ জন মহিলা প্রতিদ্বন্দ্বিতা করছেন। এসব উপজেলায় ভোটার সংখ্যা এক কোটি ৪২ লাখ ৪৮ হাজার ৮৫০। ভোটকেন্দ্র ৫ হাজার ৮৪৭টি।

প্রথম ধাপে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ২৮ প্রার্থী। তারা সবাই ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী ছিলেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ১৫, ভাইস চেয়ারম্যান পদে ৬ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন নির্বাচিত হন।

Sharing is caring!

Loading...
Open

Close