সিলেট জেলা পুলিশের আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

আন্তর্জাতিক নারী দিবস-২০১৯ উপলক্ষে সিলেট জেলা পুলিশের উদ্যোগে বণার্ঢ্য র‌্যালি, আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সিলেট জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান পিপিএম এর নেতৃত্বে শুক্রবার (০৮ মার্চ) সকাল সাড়ে ৯টায় একটি র‌্যালি শুরু হয়ে জেলা পুলিশ লাইন্সের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হলরুমের সামনে এসে শেষ হয়।

পরে অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ও বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের সভাপতি ফাল্গুনী পুরকায়স্থ এর সভাপতিত্বে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেট জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান পিপিএম তার বক্তব্যে আন্তর্জাতিক নারী দিবসের ইতিহাসসহ এর গুরুত্ব এবং বর্তমানে নারীদের ক্ষমতায়নে বর্তমান সরকারের বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন।

তিনি বলেন- নারীর অবদান সমাজ, রাষ্ট্র এবং পরিবারে অগ্রগণ্য। কর্মক্ষেত্রে এবং উচ্চ শিক্ষায় নারীদের অদম্য গতিতে এগিয়ে যাওয়াকে তিনি নারীদের ক্ষমতায়নের একটি উদাহরন হিসেবে উল্লেখ করেন।

সভাপতির বক্তব্যে ফাল্গুনী পুরকায়স্থ সকল ক্ষেত্রে নারীর প্রতি সহনশীল ও সেনসিটিভ আচরণ করার জন্য সকলকে অনুরোধ করেন। এছাড়া আলোচনা সভায় নারী সদস্যদের পাশাপাশি সিলেট জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহ্বুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) আবুল হাসনাত খান বক্তব্য প্রদান করেন। -বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close