মামলা প্রত্যাহারের দাবিতে বাহুবলে সাংবাদিকদের মানববন্ধন

দৈনিক যুগান্তর পত্রিকার হবিগঞ্জের বাহুবল প্রতিনিধি সিদ্দিকুর রহমান মাসুমসহ যুগান্তরের কেরানীগঞ্জ, আশুলিয়া, লোহাগড়া, তাহিরপুর, ধামরাই, গোপালগঞ্জ সহ অন্যান্য প্রতিনিধি ও যমুনা টেলিভিশনের সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা ও প্রতিহিংসামূলক মামলা প্রত্যাহার এবং তাদের মুক্তির দাবিতে বাহুবলে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলার মিরপুর চৌমুহনীতে যৌথভাবে এ মানববন্ধন কর্মসুচি পালন করে বাহুবল প্রেসক্লাব ও মিরপুর প্রেসক্লাব। মানববন্ধনে জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের পাশাপাশি বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।
মিরপুর প্রেসক্লাব সভাপতি ও দৈনিক অর্থনীতির কাগজের বাহুবল প্রতিনিধি মো. সমুজ আলী রানার সভাপতিত্বে এবং যুগান্তর বাহুবল প্রতিনিধি সিদ্দিকুর মাসুম ও নুর উদ্দিন সুমনের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হাই, বাহুবল কমিউনিটি পুলিশিং সভাপতি মোঃ আসকার আলী, মিরপুর ব্যাকসের সভাপতি আলহাজ্ব সামছুল হক মাষ্টার, চারগ্রামের নেতা জাহিদুল হোসেন জিতু মিয়া, জেলা সাংবাদিক ফোরামের সিনিযর সহ-সভাপতি দিদার এলাহী সাজু, সাধারন সম্পাদক শরিফ চৌধুরী, মো. মামুন চৌধুরী, সিনিয়র সাংবাদিক এম. সাজিদুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান ডা. রমিজ আলী, বাহুবল প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. জাবেদ আলী, সহ সভাপতি সুহেল আহমদ কুটি, আমাদের সময় প্রতিনিধি আব্দুল আউয়াল তহবিলদার সবুজ, উপজেলা প্রেসক্লাব সভাপতি সাঈদ আহমদ, হুমায়ূন কবীর, জুবায়ের আহমদ, নুরুল আমিন শাহজাহান, সৈয়দ জামিল, আনোয়ার হোসেন সজল, উস্তার মিয়া, আব্দুল জলিল, মো. ফরিদ মিয়া, টিপু মিয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা এ সময় বক্তারা গ্রেফতারকৃত সাংবাদিকদের মুক্তি, সাংবাদিক হয়রানি এবং গ্রেফতার বন্ধের পাশাপাশি ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানান। -বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open