তাহিরপুর সীমান্তে বিপুল পরিমান ইয়াবা ও মদ জব্দ

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও অফিসার চয়েস মদ পরিত্যক্ত অবস্থায় জব্দ করেছে। সুনামগঞ্জ-২৮ বর্ডারগার্ড বিজিবি’র এ অভিযানে ইয়াবা ও মদের চালান জব্দ করলেও মাদক ব্যবসার সাথে জড়িত কোন চোরাকারবারীকে আটক করতে পারেনি।

বিজিবি সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে সুনামগঞ্জ- ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিন্যস্থ লাউড়েরঘর বিজিবি ক্যাস্পের একটি টহলদল উপজেলার বাদাঘাট ইউনিয়নের সীমান্তবর্তী দশঘর নামক স্থান থেকে পরিত্যক্ত অবস্থায় ৬০৪ পিস ইয়াবা ট্যাবলেট জব্ধ করা হয়।

অপরদিকে একই সময়ে চারাগাঁও বিজিবি ক্যাম্পের অপর একটি টহলদল শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী লালঘাট নামক স্থান থেকে ১২ বোতল অফিসার চয়েস মদ জব্দ করে।

অভিযানকালে বিজিবি’র টহলদলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা ইয়াবা ও মদ পরিত্যক্ত অবস্থায় রেখে পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি।

সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মাকসুদুল আলম এ বিষয়ে বলেন, জব্দকৃত ভারতীয় ইয়াবা ও মদ সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্য্যালয়ে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন। তিনি বলেন, এ অভিযানে মাদক চোরাকারবারীরা ধরা না পরলেও তাদের আটক করতে বিজিবির অভিযান অব্যাহত রয়েছে।

Sharing is caring!

Loading...
Open