বিশ্বনাথে ব্যবসায়ীদের সাথে নুনু মিয়ার মতবিনিময়

বিশ্বনাথ প্রতিনিধি:: আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথে উপজেলা সদরের নতুন বাজারের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নৌকার মাঝি এস এম নুনু মিয়া। আজ বৃহস্পতিবার দুপুরে বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির কার্যালয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে এস এম নুনু মিয়া আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলে সর্বস্তরের ব্যবসায়ীদেরকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হবে। নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়ন প্রতীক। তাই নৌকার বিজয় নিশ্চিত করার জন্য ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা ও ভোটারদের ভোটের প্রয়োজন। আর এজন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য নৌকার মাঝি এস এম নুনু মিয়া বলেন, নৌকায় ভোট দিয়ে আপনারা আমাকে বিজয়ী করুন। আমি আপনাদেরকে সততা ও নিষ্ঠার সাথে উন্নয়ন উপহার দিব। আর সেই উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হবে ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষের কল্যাণে। কাজ যাতে শতভাগ সঠিকভাবে বাস্তবায়িত হয় তা তদন্ত করে দেখবে সর্বস্তরের জনসাধারণ।

বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও কমিশনার আবদুল মতিন রনির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান আসাদ, সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন (তালা), মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা শ্রমিক লীগের সহ সভাপতি আমিনুল ইসলামের স্ত্রী জুলিয়া বেগম (কলস)।

বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ময়না মিয়া, প্রবীন মুরব্বী রফিক মিয়া, নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সহ সভাপতি মতছির আলী, সমাজ কল্যাণ সম্পাদক জাহাঙ্গীর আলম কবির, কমিশনার এমদাদ হোসেন নাইম, গিয়াস উদ্দিন, সবজি বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আনছার আলী, কাপড় বাজার ব্যবসায় সমিতির সভাপতি আজিজ মিয়া।

সভায় বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open

Close