শপথ না নেওয়ায় নিজ নির্বাচনী এলাকায় উপেক্ষিত মুকাব্বির

সুরমা টাইমস ডেস্ক:ঃ শপথ না‌ নেওয়ায় নিজ নির্বাচনী এলাকায় একটি অনুষ্ঠানে জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হয়েও প্রত্যাশিত সম্মান ভাগ্যে জোটেনি সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য গণফোরামের আব্দুল মোকাব্বির খানের।

নিজ নির্বাচনী এলাকার অনুষ্ঠানে তাকে উপস্থিত হতে হয়েছে বিনা দাওয়াতে। ঐ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। অনুষ্ঠানে পার্শ্ববর্তী দক্ষিণ সুরমা-বালাগঞ্জ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা সৈয়দ মুদাসসির আলী সহ আওয়ামী লীগের শীর্ষ ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আব্দুল মুকাব্বির খানের নির্বাচনী এলাকা ওসমানী নগরের খন্দকার বাজার উচ্চ বিদ্যালয় মাঠে প্রবাসী বালাগঞ্জ-ওসমানী নগর এডুকেশন ট্রাস্ট এর উদ্যোগে এলাকার পাঁচ শতাধিক শিক্ষার্থীর মধ্যে বৃত্তি প্রদানের লক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্থানীয় ও সিলেটের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা দাওয়াতপ্রাপ্ত হলেও বাদ পড়েন আব্দুল মুকাব্বির খান। কয়েক হাজার মানুষের উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানে ছুটে আসেন এমপি মুকাব্বির। তিনি উপস্থিত হলেও তাকে মঞ্চে তোলা হয় সবার শেষে। মঞ্চের এক কোণে তাকে চেয়ার দেওয়া হয়। পুরো অনুষ্ঠান অতিথিদের প্রশংসায় ভাসলেও বক্তাদের কেউই মুকাব্বিরের নাম মুখে নেননি।

বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নিখোঁজ এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদি লুনা নির্বাচন থেকে বাদ পড়ার পর গণফোরামের প্রার্থী আব্দুল মুকাব্বির খানকে সমর্থন করে বিএনপি। উদীয়মান সূর্য প্রতীক নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে নির্বাচনে বিজয়ী হন। তবে দলীয় সিদ্ধান্তের কারণে এখন পর্যন্ত সংসদ সদস্য হিসেবে শপথ নেননি মুকাব্বির খান।

Sharing is caring!

Loading...
Open

Close