শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মেলা বন্ধ করুন- সিলেট মহানগর তাঁতী লীগ

শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মেলা বন্ধে দাবী জানাল বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন সিলেট মহানগর তাঁতী লীগ। রোববার ( ১৭ ফেব্রুয়ারী ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নেতৃবৃন্দ একটি বিবৃতি প্রদান করেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ পুত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাই শহীদ শেখ রাসেলের নামে সিলেট নগরীর শাহী ঈদগাহ এলাকাস্থ সদর উপজেলায় এই মিনি স্টেডিয়াম। এই মাঠে আজ পর্যন্ত শহীদ শেখ রাসেলের নামে কোনো খেলার আয়োজন করা হয়নি। এই মাঠ নামেই শুধু শেখ রাসেল মিনি স্টেডিয়াম। কার্যক্রমে নেই। খেলার মাঠে শুধুই খেলা হবে, আমরা খেলা চাই, মেলা চাইনা।
একটি চক্র এই স্টেডিয়াম নিয়ে ব্যবসা শুরু করেছে। এই স্টেডিয়ামে মেলার জন্য সবসময়ই চলে খুঁড়াখুঁড়ি আর ইট বিছানোর কাজ। কোরবানী ঈদের সময় বসে পশুর হাট। এবার ২ মাস পেরোতে না পেরোতেই আবারো বাণিজ্য মেলার আয়োজন চলছে এই স্টেডিয়ামে। মেলা আয়োজনের মাধ্যমে শহীদ শেখ রাসেলসহ বঙ্গবন্ধু পরিবারকে অবমাননা করা হচ্ছে।
শহীদ শেখ রাসেল আমাদের আবেগ অনুভূতির নাম। আমরা এবিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। যদি আয়োজকরা এই স্টেডিয়ামে মেলা বন্ধ না করেন তাহলে আমরা মানববন্ধন, স্বারক লিপিসহ কঠোর প্রদক্ষেপ গ্রহন করতে বাধ্য হব।
আমরা সিলেট মহানগর তাঁতী লীগ নেতৃবৃন্দ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে মেলা কর্তৃপক্ষকে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মেলা বন্ধ করার আহবান জানাচ্ছি।
বিবৃতিদাতারা হলেন- সিলেট মহানগর তাঁতী লীগের আহবায়ক নোমান আহমদ, সাবেক ক্রিকেটার, সাবেক ছাত্রনেতা ও মহানগর তাঁতী লীগের সদস্য সচিব শেখ মো. আবুল হাসনাত বুলবুল।- প্রেস বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close