এটিএন বাংলার ‘তুই কে আমার নাটকে’ নাট্যঅভিনেতা কামাল আহমদ দুর্জয়!!

বিনোদন ডেস্ক ঃঃ এবার এটিএন বাংলার ভ্যালেন্টাইন্স ডে-এর বিশেষ নাটক ‘তুই কে আমার’ নাটকে অভিনয় করলেন সিলেটের মঞ্চ ও টিভি নাটকে জনপ্রিয় নাট্যকার ও অভিনেতা মোঃ কামাল আহমদ দুর্জয়। ইতিমধ্যে নাটকটি এটিএন বাংলায় সম্পসারিত হয়েছে।

এ বিষয়ে নাট্যকার কামাল আহমদ দুর্জয়ের সাথে কথা হলে তিনি বলেন, গত সাপ্তাহে ‘তুই কে আমার’ নাটকটি শুটিং ঢাকার বিভিন্ন স্থানে সম্পন্ন হয়েছে। এর আগে তিনি জাতীয় পর্যায়ে চ্যানেল আইতে কাজ করেছেন বলে জানান। তাছাড়া তার মিউজিক ভিডিও, শর্ট ফিল্ম ইত্যাদি তার ব্যক্তিগত ইউটিউব চ্যানেল ‘দুর্জয় প্রডাকশন হাউজে প্রচারিত হয়ে থাকে বলে আলাপচারিতায় উঠে আসে। এছাড়া তিনি তার শুভানুধ্যায়ী ও তার অনুসারীদের ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে পাশে থাকারও আহবান জানান,এবং পরিশেষে তিনি ভবিষ্যতে ভাল কাজ করার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

‘তুই কে আমার’ নাটকের গল্পে ঢাকা টাইমস সূত্রে জানা যায়, বৃদ্ধ বয়সে সাবা ও আবিরের হঠাৎ দেখা হয়ে যায়। যেন টাইমমেশিনে করে ফিরে আসে সমস্ত অতীত। কেউ কোনো কথা বলতে পারে না। অবাক চোখে তাকিয়ে থাকে দুজন দুজনার দিকে। তারা ছিল বিশ্ববিদ্যালয়ের বন্ধু। শুধু বন্ধুত্বের মধ্যেই সীমাবদ্ধ ছিল না তারা। তাদের মাঝে ছিল এক ভালোবাসার বন্ধন। আবির ছিল একটু খামখেয়ালি।

সাবা আবিরকে বিয়ে করতে চায়। কিন্তু আবির রাজি না। সাবা তাকে অনেক ভাবে বুঝাতে চেষ্টা করে শেষ পর্যন্ত কোনো কাজ হয়নি। সেই থেকে কথা বন্ধ করে রেখে এত বছর পর মুখোমুখি হয়েও কেউ কোনো কথা বলে না।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে খন্ড নাটক ‘তুই কে আমার’। নাটকে সাবা চরিত্রে অভিনয় করেছেন সারিকা। আবির চরিত্রে রয়েছেন সজল। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামীম।

নাটকটি প্রসঙ্গে সজল বলেন, ‘এটা ভালো গল্পের নাটক। আমরা আসলে অতীতে থাকি না কখনও, মাঝে মাঝে দাড়াই অতীতের রাস্তায়। হঠাৎ চলতে চলতে অতীতের পথ ধরে রওনা হলে শুরু হয় নানাবিধ ঘটনা-অঘটনা। এরকমই একটা প্রেক্ষাপটে নির্মিত হয়েছে নাটকটি।’

সারিকা বলেন, ‘ভালোবাসার দাগ কখনও মুছে যায় না। এই নাটকে এমনটাই দেখানো হয়েছে। দীর্ঘদিন বাদে পুরনো সম্পর্কের মুখোমুখি হলে মানুষ স্থবির হয়ে যায়, যেন ঘোরে পড়া এক মানুষ। গল্পটা সবার পরিচিত না হলেও নির্মাতা যেভাবে গল্পটা বলেছেন তাতে দর্শকের মনে হবে এটা তার জীবনেরই গল্প। আশা করছি দর্শকের ভালো লাগবে।’

নির্মাতা শরিফুল ইসলাম শামীম বলেন, ‘আমি আসলে একটা ভালোবাসার গল্প বলার চেষ্টা করেছি। জানি না কতটুকু বলতে পেরেছি। দর্শক দেখার পর মূল্যায়ন করুক আমি তাই চাই।’

‘তুই কে আমার’ নাটকটিতে সজল-সারিকা ছাড়া আরও অভিনয় করেছেন রিপন, সুমন, পাপড়ি, দুর্জয় প্রমূখ। গত শনিবার রাত ৯টায় ভালোবাসা দিবসের অনুষ্ঠানমালায় নাটকটি এটিএন বাংলায় প্রচারিত হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close