গোয়াইনঘাটে নিজ ছেলের ফাঁসি চাইলেন বাবা

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে চাঞ্চলকর শিশু দেলোয়ার আহমদ সাহেল হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভায় নিজ ছেলের ফাঁসির দাবি করেছেন তার বাবা।

শনিবার (১৬ই ফেব্রুয়ারি) পশ্চিম জাফলং উচ্চ বিদ্যালয়ের সামনে ইউনিয়নের ছাত্র সমাজ ও এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন শিশু সাহেল হত্যাকারী আব্রাবুলের বাবা আব্দুন নুর ও তার অপরাপর ভাইয়েরা। এসময় এলাকাবাসীর দাবীর সাথে একাত্বতা ঘোষনা করে অবিলেম্ব খুনি আব্রাবুলের ফাঁসি দাবী করেন তার বাবা আব্দুন নুর বক্তব্য রাখেন।

আওয়ামী লীগ নেতা রফিক আহমদের সভাপতিত্বে যুবলীগ নেতা মামুন পারভেজের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন পশ্চিম জাফলং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস শহিদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম.এ মতিন, সাবেক সভাপতি আব্দুল মালিক, মনজুর আহমদ, সাবেক সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, গ্রন্থকার সিবেন দাস, কবি আশরাফুল ইসলাম রানা, শৈলেন চন্দ্র নাথ, ছাত্রদল নেতা আবুল কালাম আজাদ, ছাত্রলীগ নেতা সুফিয়ান আহমদ, ইউ/পি সদস্য আবুল কালাম, মহিবুর রহমান বাবুল, মতিউর রহমান, নুর আহমদ, যুবলীগ নেতা সুমন আহমদ প্রমূখ।

ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে পশ্চিম জাফলং উচ্চ বিদ্যালয়সহ আশপাশের সবকটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রী তরুন ও যুব সমাজসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে উপস্থিত জনসাধারণ ও বক্তারা অনতি বিলম্বে খুনি আব্রাবুলের ফাঁসি কার্যকরে ব্যবস্থা নিতে জোর দাবী জানান

Sharing is caring!

Loading...
Open

Close