গোলাপগঞ্জে জাহেদের চোখে চুন ঢেলে অন্ধ করে দেওয়ার ঘটনায় : নির্যাতনকারী ছানু ৩ দিনের রিমান্ডে

সুরমা টাইমস ডেস্ক ::গোলাপগঞ্জে জাহেদ আহমদ নামে এক যুবককে তুলে নিয়ে নির্যাতন ও চোখে চুন ঢেলে অন্ধ করে দেওয়ার ঘটনায় গ্রেপ্তার রায়ুব আলী ছানু মিয়া (৪০)-এর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার ছানু মিয়াকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাকন দে’র আদালতে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে বাদীপক্ষের আইনজীবী মোহাম্মদ লালা ও পরিমল দেব এ তথ্য নিশ্চিত করেছেন।

জাহেদ আহমদকে নির্যাতনের ঘটনায় ১০ ফেব্রুয়ারি সকালে গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নের রস্তমপুর থেকে ছানু মিয়াকে আটক করে পুলিশ। এসময় জাহেদ আহমদকে (২২) উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জাহেদ বাঘা দৌলতপুর গ্রামের বাছই মিয়ার পুত্র। ছেলেকে নির্যাতনের ঘটনায় বাছই মিয়া বাদী হয়ে ছানু মিয়াসহ ৩ জনকে আসামী করে গোলাপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, ছানু মিয়া হুন্ডির ব্যবসা করতেন। তার হুন্ডির টাকা আনা-নেওয়ার কাজ করতেন জাহেদ। সম্প্রতি হুন্ডির কিছু টাকা সিলেট থেকে খোয়া যায়। ছানু মিয়ার সন্দেহ- জাহেদ এই টাকা আত্মসাৎ করেছেন।

এই সন্দেহ থেতকে গত ৯ ফেব্রুয়ারি জাহেদকে ঘর থেকে ডেকে নিয়ে বর্বর নির্যাতন করেন। এরপর তার চোখে চুন ঢেলে দেন। চুন ঢেলে দেওয়ার জাহেদ আর কোনোদিন চোখে দেখতে পারবেন না বলে জানিয়েছেন ওসমানী হাসপাতালের চিকিৎসকরা।

Sharing is caring!

Loading...
Open