গোয়াইনঘাটে নিখোঁজের ৬ ঘন্টা পর স্কুল শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে নিখোঁজের ৬ ঘন্টা পর দেলোয়ার আহমেদ সাহেল (৬) নামের এক স্কুল শিক্ষার্থীর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় একটি কবরস্থানের পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাহেল উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের ফেনাইকুনা গ্রামের সোয়াব আলীর ছেলে ও স্থানীয় লাবু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবাল দুপুরে সাহেল বাড়ির পাশেই খেলাধুলা করছিল। খেলাধুলার একপর্যায়ে হঠাৎ বেলা ১টার দিকে) করেই সে নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখোঁজির পর বাড়ির পার্শ্ববর্তী একটি কবরস্থানে কাছেই এলাকাবাসী সাহেলের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার উত্তর সার্কেল নজরুল ইসলাম, ওসি গোয়াইনঘাট মোঃ আব্দুল জলিলসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও লাশ উদ্ধার করেন এবং সুরতহাল রির্পোট তৈরী করেন।

ওসি গোয়াইনঘাট মো. আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন খবর পেয়ে লাশ উদ্ধার করে সিওমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে এবং আইনি প্রক্রিয়া চলছে বলে তিনি জানিয়েছেন।

Sharing is caring!

Loading...
Open

Close