গোলাপগঞ্জ উপজেলায় আ.লীগের চুড়ান্ত প্রার্থী মনোনীত

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইকবাল আহমদ চৌধুরীকে চুড়ান্তভাবে চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে।

বুধবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত বর্ধিত সভায় সিলেট জেলা আওয়ামীলীগের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে ১১জন মনোনয়ন প্রত্যাশী থেকে সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইকবাল আহমদ চৌধুরীকে নৌকার প্রার্থী চুড়ান্ত করা হয়।

বর্ধিত সভায় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীদের পক্ষ থেকে প্রার্থী হিসেবে প্রস্তাব করা হয় গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হুমায়ুন ইসলাম কামাল, গোলাপগঞ্জ উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুল ওয়াহাব জোয়ারদার মছুফ, সিলেট জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, দপ্তর সম্পাদক আকবর আলী ফখর, উপজেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক শরিফ উদ্দিন সরফ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমদ, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর যুব মহিলা লীগের সভাপতি নাজিরা বেগম শীলা নাম প্রস্তাব করা হয়।

পরে জেলা ও উপজেলার নেতৃবৃন্দরা প্রার্থীদের সাথে আলাপ আলোচনা মাধ্যমে সর্বসম্মতিক্রমে ইকবাল আহমদ চৌধুরীকে প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক।

এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি সামছুল আলম লস্কর, আওয়ামীলীগ নেতা সোহেল বক্স, যুবলীগ নেতা শাহিন আহমদ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নার্গিস পারভিন, রাজনা বেগম নাম প্রস্তাব করা হলেও এ বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত করা হবে বলে সভা থেকে জানা যায়। বর্ধিত সভায় উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open